সর্বশেষ খবর

10/recent/ticker-posts

বিডি নিউজ.ইন পরিবারের পক্ষ থেকে দেশবাসীকে জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা।।BD News.in


বিডি নিউজ ডেস্কঃ BD News.in পরিবারের পক্ষ থেকে বাংলাদেশসহ বিশ্বের সকল মুসলিম ভাই-বোনদের পবিত্র ঈদুল ফিতরের  শুভেচ্ছা জানিয়েছেন তরুণ উদ্যোক্তা ও কুষ্টিয়ার কৃতিসন্তান BD News.in এর সম্পাদক ও প্রকাশক একরামুল হোসেন আকাশ। শুভেচ্ছায় তিনি দেশবাসী ও মুসলিম উম্মাহর অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেছেন।

গতকাল রাতে তার নিজ অফিস কার্যালয় বসে, তিনি দেশবাসীকে ঈদের শুভেচ্ছা বার্তায় পরিবার-পরিজন নিয়ে ঈদের আনন্দ উপভোগ করার আহ্বান জানান।

পবিত্র ঈদুল ফিতর সারা বিশ্বজাহানের মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় ঈদ উৎসব। কেননা পুরো ৩০ টা দিন সিয়াম সাধনার মধ্য দিয়ে এই ঈদ উৎসব আর্জিত হয়। 

এদিন সব শ্রেণিপেশার মানুষ এক কাতারে শামিল হন এবং ঈদের আনন্দকে ভাগাভাগি করে নেন। ঈদ সবার মধ্যে গড়ে তোলে সৌহার্দ, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।

পরিশেষে তিনি তার প্রিয় শহর কুষ্টিয়াসহ দেশবাসীকে শুভেচ্ছা জানিয়ে বলেন, এই উৎসব যেন প্রতিটি ঘরে ঘরে জ্বলে উঠুক আনন্দের ঝলমলে হাওয়া বয়ে আনুক অনাবিল আনন্দঘন মুহূর্ত।

সবাইকে জানাই BD News.in পরিবারের পক্ষ থেকে দেশবাসী ও বিশ্বের সকল মুসলমানদের জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। প্রত্যাশা করি সবাই সুস্থ ও ভালো থাকবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ