সর্বশেষ খবর

10/recent/ticker-posts

বিটিশ বিরোধী আন্দোলনের নেতা বিপ্লবী বীর বাঘাযতীনের ১০৭ তম মৃত্যুবার্ষিকী উদযাপন।।BDNews.in

বিপ্লবী বীর বাঘা যতীনের ১০৭ তম মৃত্যু বার্ষিকী উদযাপন।

গোলাম সরোয়ার, কুমারখালী প্রতিনিধিঃ কুষ্টিয়ার কুমারখালীতে বিটিশ বিরোধী আন্দোলনের নেতা শহীদ বিপ্লবী বীর  বাঘাযতীনের ১০৭ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ ও নাগরিক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। একাত্তরের ঘাতক দালাল নির্মুল কমিটির আয়োজনে ও কয়া বাঘাযতীন থিয়েটারের সহযোগিতায় ১০ সেপ্টেম্বর শনিবার সকালে কয়া মহাবিদ্যালয়ে এই নাগরিক সমাবেশ অনুষ্ঠিত হয়। 

এ উপলক্ষে কয়া মহাবিদ্যালয় সংলগ্ন বাঘা যতীনের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে  নাগরিক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে কুমারখালী উপজেলা একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি সভাপতি  বীর মুক্তিযোদ্ধা এ টি এম আবুল মনসুর মজনুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ছিলেন শিক্ষা  উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি। বিশেষ  অতিথি ছিলেন সভাপতি মৌলবাদ ও সাম্প্রদায়িকতা বিরোধী দক্ষিণ এশীয় গণসম্মেলন, বীর মুক্তিযোদ্ধা বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিক, কুষ্টিয়া- ৪ (কুমারখালী-খোকসা) আসনের সংসদ সদস্য  ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ।

এছাড়া একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয় কমিটির সভাপতি, লেখক ও সাংবাদিক শাহরিয়ার কবির, সাধারন সম্পাদক  কাজী মুকুল, কুমারখালী পৌরসভার মেয়র শামসুজ্জামান অরুণ, উপজেলা নির্বাহী কর্মকর্তা বিতান কুমার মন্ডল  ও ঘাতক দালাল নির্মূল কমিটির সাধারণ সম্পাদক মমতাজ বেগম প্রমুখ উপস্থিত ছিলেন। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ