সর্বশেষ খবর

10/recent/ticker-posts

কুমারখালীতে যমুনা গ্রুপের চেয়ারম্যান এর ৩য় মৃত্যু বার্ষিকীতে দোয়া, আলোচনা ও খাবার পরিবেশন।।BDNews.in


গোলাম সরোয়ার মণি, কুমারখালী(কুষ্টিয়া) প্রতিনিধিঃ যমুনা গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ও কিংবদন্তি শিল্পোদ্যোক্তা মো. নুরুল ইসলাম এর তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে কুষ্টিয়ার কুমারখালীতে পবিত্র কোরান খতম, দোয়া, আলোচনা ও এতিম শিশুদের মাঝে খাবার পরিবেশন করা হয়েছে। 

১৩ জুলাই বৃহস্পতিবার দুপুরে তেবাড়িয়া হাজি আলিমদ্দিন ওয়াকফ্ এষ্টেট উম্মুল কুরা ইসলামিয়া মাদ্রাসা ও এতিমখানায় এই কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। 

দৈনিক যুগান্তরের কুমারখালী প্রতিনিধি লিপু খন্দকারের সার্বিক তত্বাবধানে দোয়া ও আলোচনা অনুষ্ঠানে কাঙাল হরিনাথ প্রেসক্লাব কেন্দ্রীয় কমিটির সভাপতি কেএমআর শাহিন, পৌরসভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর জুলফিকার আলী হিরো,  উপজেলা প্রেসক্লাব কুমারখালী এর সভাপতি ফরহাদ আমির টিপু, সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার মণি, বিজয় টিভি প্রতিনিধি তানভীর লিটন, নয়া দিগন্ত পত্রিকার কুমারখালী প্রতিনিধি সোহাগ মাহমুদ, কাজল আহমেদ, আসাদুজ্জামান সহ বিভিন্ন পত্রিকা ও টিভি চ্যানেলের সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। 

দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন বাহরুল উলুম বালিকা মাদ্রাসা ও এতিমখানা এবং হাজি আলিমদ্দি ওয়াকফ্ এষ্টেট উম্মুল কুরা ইসলামি মাদ্রাসা ও এতিমখানার ব্যবস্থাপনা পরিচালক হাফেজ মাওলানা দেলোয়ার হোসাইন। এসময়  মরহুমের আত্নার মাগফেরাত  ও তার পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনায় দোয়া করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ