সর্বশেষ খবর

10/recent/ticker-posts

নির্বাচন কমিশন ঘোষিত তফশিলকে স্বাগত জানিয়েছে-মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমাণ্ড।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তফশিলকে স্বাগত জানানোর পাশাপাশি নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানিয়েছে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমাণ্ড, কেন্দ্রীয় কমিটি। সংগঠনের সভাপতি মাহবুবুল ইসলাম প্রিন্স ও সাধারণ সম্পাদক মোঃ আল মামুন স্বাক্ষরিত এক লিখিত প্রেস বিজ্ঞপ্তিতে আজ (১৫ নভেম্বর, বুধবার, সন্ধ্যা ৭টায়) নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তফশিলকে স্বাগত জানানো হয়েছে।

লিখিত প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে যে, "আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বাংলাদেশ নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তফশিলকে বীর মুক্তিযোদ্ধা পরিবারের পক্ষ থেকে স্বাগত জানানোর পাশাপাশি ধন্যবাদ জ্ঞাপন করেছে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমাণ্ড, কেন্দ্রীয় কমিটি। বর্তমান নির্বাচন কমিশন একটি স্বাধীন ও নিরপেক্ষ সাংবিধানিক প্রতিষ্ঠান। একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচন আয়োজন করার জন্য বর্তমান নির্বাচন কমিশনের যথেষ্ট সক্ষমতা রয়েছে। লাখো শহীদের রক্তের বিনিময়ে অর্জিত সংবিধানকে সমুন্নত রাখা প্রতিটি দেশপ্রেমিক নাগরিকের নৈতিক দায়িত্ব। 


গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখার স্বার্থে সংবিধান অনুযায়ী জাতীয় সংসদ নির্বাচন আয়োজনের কোন বিকল্প নেই। সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশন কর্তৃক আজ ঘোষিত জাতীয় সংসদ নির্বাচনের তফশিলকে বীর মুক্তিযোদ্ধা পরিবারদের পক্ষ থেকে স্বাগত জানাচ্ছে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমাণ্ড, কেন্দ্রীয় কমিটি। নির্বাচন কমিশনের নিকট আহবান, জনগণের প্রত্যাশা অনুযায়ী গণতন্ত্রের স্বার্থে ঘোষিত তফশিল অনুযায়ী জাতীয় সংসদ নির্বাচন আয়োজনের মাধ্যমে সাংবিধানিক ধারা অব্যাহত রাখুন। 

এদেশের জনগণ ইতিমধ্যে আগুন সন্ত্রাসীদেরকে ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। স্বাধীনতা বিরোধী অপশক্তি বিএনপি-জামাত কর্তৃক জাতীয় নির্বাচন বানচালের কোন অপচেষ্টা করলে বীর মুক্তিযোদ্ধা পরিবাররা এসব সন্ত্রাসীদেরকে সমুচিত জবাব দেয়ার জন্য প্রস্তুত রয়েছে। আর নয় প্রতিবাদ, এবার হবে প্রতিবাদ। বিদেশী শক্তির মদদপুষ্ট দেশবিরোধী অপশক্তি বিএনপি-জামাতের রাষ্ট্র বিরোধী সকল ষড়যন্ত্র রুখে দিবে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমাণ্ড।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ