সর্বশেষ খবর

10/recent/ticker-posts

সেলিম আলতাফ জর্জকে উপজেলা প্রেস ক্লাব, কুমারখালীর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন।।BDNews.in


গোলাম সরোয়ার, কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধিঃ পূণরায় আওয়ামী মনোনীত নৌকার মনোনয়ন পাওয়ায় ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ কে উপজেলা প্রেস ক্লাব, কুমারখালীর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদীয় আসন-৭৮ (কুমারখালী ও খোকসা উপজেলা) নিয়ে গঠিত কুষ্টিয়া -৪ আসনে বর্তমান সাংসদ ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ পুনরায় আওয়ামী লীগের দলীয় মনোনয়ন লাভ করায়, উপজেলা প্রেস ক্লাব, কুমারখালীর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রেস ক্লাব কুমারখালীর সভাপতি ও যায় যায় দিন প্রতিনিধি সাংবাদিক ফরহাদ আমির টিপু,সহ-সভাপতি সাংবাদিক কাজু আহমেদ,সাধারণ সম্পদাক ও জাতীয় সাপ্তাহিক অপরাধ অনুসন্ধান, বিডি নিউজ ২৪ ডটইন ও সত্যের কন্ঠ ডটকম এর প্রতিনিধি সাংবাদিক গোলাম সরোয়ার ও সাংগঠনিক সম্পাদক এম এ শাহীন প্রমূখ।

উল্লেখ্য, সেলিম আলতাফ জর্জ কুষ্টিয়া-৪ আসন থেকে ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নে সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য। পারিবারিকভাবে সেলিম আলতাফ আওয়ামী লীগ পরিবারের সন্তান। মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক কুমারখালী উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও সাবেক সাংসদ গোলাম কিবরিয়ার দৌহিত্র তিনি। 

তার চাচা আবুল হোসেন তরুন ও চাচি সুলতানা তরুণও সাংসদ ছিলেন। আরেক চাচা সামছুজ্জামান অরুণ কুমারখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র। বাবা প্রয়াত আলতাফ হোসেন কিরণ মুক্তিযোদ্ধা ও স্কুলশিক্ষক ছিলেন। মা মমতাজ বেগম অবসরপ্রাপ্ত স্কুলশিক্ষিকা। বর্তমানে তিনি কুমারখালী মহিলা পরিষদের সভানেত্রী। কুমারখালীতে আওয়ামী লীগের গোড়াপত্তনকারী পরিবারের মানুষ হিসেবে সেলিম আলতাফ জর্জ  পরিচিত। তার শিক্ষাগত যোগ্যতা এলএলএম। তিনি লন্ডনে ব্যারিস্টারি পড়েন  এবং বার ডিগ্রি অর্জন করেছেন। তিনি ২০১৮ সালে প্রথম বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ