সর্বশেষ খবর

10/recent/ticker-posts

ফেরি দুর্ঘটনায় নিহতের পরিবারকে আর্থিক সহায়তা দিলেন পুলিশ সুপার।।Bdnews.in

 



জালিস মাহমুদ, পিরোজপুর জেলা প্রতিনিধি‌:          পিরোজপুরের ভান্ডারিয়ায় ফেরি ডুবিতে নিহত হুমায়ুন কবিরের পরিবারকে আর্থিক সহায়তা দিয়েছেন পিরোজপুর পুলিশ সুপার মুহাম্মদ শরীফুল ইসলাম (পিপিএম)। 


২৬ জানুয়ারি (শুক্রবার)  বিকেলে ফেরি ডুবিতে নিহত সহকারী মাস্টার হুমায়ুন কবিরের গ্রামের বাড়ী পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার মাটিভাংগা গ্রামে যান পিরোজপুরের পুলিশ সুপার মুহাম্মদ শরিফুল ইসলাম(পিপিএম) এবং তিনি শোক সন্তপ্ত পরিবারকে সমবেদনা জানান। 

এসময় তিনি নিহত হুমায়ুন কবিরের স্ত্রীর হাতে জেলা পুলিশের পক্ষ থেকে নগদ ২৫ হাজার টাকা এবং খাদ্য সামগ্রী তুলে দেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোস্তাফিজুর রহমান, মোঃ মুকিত হাসান খান, পিরোজপুর সদর থানা ওসি মুহাম্মাদ আশিকুজ্জামান, ভান্ডারিয়া থানার ওসি আবির মুহাম্মদ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার মুহাম্মদ শরীফুল ইসলাম (পিপিএম) বলেন, নিহত হুমায়ুন কবিরের ছেলে মেয়ের পড়া লেখার জন্য যথাসাধ্য চেষ্টা করবো। পুলিশের পক্ষ থেকে তাদের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দেয়া হয়েছে, ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে।

উল্লেখ্য, গত ১৭ জানুয়ারি পাটুরিয়া ঘাটের অদূরে রজনীগন্ধা নামের একটি ফেরি ডুবে গিয়ে ফেরির সহকারী ইঞ্জিন মাষ্টার ছিল হুমায়ুন কবির মারা যান। ফেরি ডুবির ৫ দিন পর গত ২২ জানুয়ারি বিকেলে হুমায়ুন কবিরের অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পরদিন তার গ্রামের বাড়ী ভান্ডারিয়া উপজেলার মাটিভাঙ্গা গ্রামে দাফন করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ