সর্বশেষ খবর

10/recent/ticker-posts

চলতি সপ্তাহে ৫৪ হাজার শিক্ষক নিয়োগের সুপারিশ।। বিডি নিউজ.ইন।। BD News.in


মোঃ এমদাদুল হক, ময়মনসিংহ জেলা প্রতিনিধিঃ বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৪ হাজার শিক্ষক নিয়োগে সকল আইনী জটিলতা দূর হয়েছে। ১ থেকে ১২ তম নিবন্ধনধারীদের ২৫০০ জন কে নিয়োগ দিতে হাইকোর্টের আদেশটি খারিজ করে দিয়েছে প্রধান বিচারপতির নেতৃত্বাধীন আপিল বিভাগ।ফলে ৫৪ হাজার শিক্ষক নিয়োগে আর কোন জটিলতা নেই।কবে নাগাদ ৫৪ হাজার শিক্ষক নিয়োগে সুপারিশ করা হবে এই বিষয়ে এনটিআরসিএ কর্মকর্তারা গনমাধ্যমকে জানান, আদেশের সার্টিফাইড কপি হাতে পেলেই আমরা টেলিটকের সাথে বসবো।

এবং দ্রুত সময়ের মধ্যে ফলাফল প্রকাশ করা হবে। তবে চলতি সপ্তাহের মধ্যেই ফল প্রকাশ করা হবে আশাকরি।এর আগে, ১ থেকে ১২ তম নিবন্ধন ধারীদের পক্ষে হাইকোর্টের দেয়া আপিলের রায়ের বিরুদ্ধে এনটিআরসিএর আপিলের শুনানীতে ১ থেকে ১২ তম নিবন্ধনধারী ২৫০০ জনকে নিয়োগ দিতে হাইকোর্টের রায় খারিজ করে আপিল বিভাগ।

এনটিআরসিএর বিরুদ্ধে আদালত অবমাননার রুল খারিজ করে দেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বাধীন আপিল বিভাগ।আজ সোমবার আদালত এই আদেশ দেন। এবিষয়ে রিটকারীদের আইনজীবী ব্যারিস্টার মহিউদ্দিন মোঃ হানিফ বলেন, মুল রিট আবেদনটি খারিজ করে দেওয়া হয়েছে। রিভিউ করবো কিনা সেটি মক্কেলের সাথে বসে সিদ্ধান্ত নিবো।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ