সর্বশেষ খবর

10/recent/ticker-posts

কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস সহায়ক মোছাঃ মরিয়ম বেগমের বিদায় সংবর্ধনা।। বিডি নিউজ.ইন।। BD News.in


তারেক মাহামুদ তরু, নিজস্ব প্রতিনিধিঃ কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত অফিস সহায়ক মোছাঃ মরিয়ম বেগমের আজ সরকারী চাকুরীকালের শেষ কর্মদিবস ছিলো।এই উপলক্ষ্যে আজ উনাকে হাসপাতাল অফিসে "অবসর-উত্তর বিদায় সংবর্ধনা" প্রদান করা হয়।

এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুমারখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আকুল উদ্দিন।এছাড়া এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অত্র হাসপাতালে কর্মরত চিকিৎসক,নার্স সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা এবং কর্মচারী।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে সম্মানিত ডা. আকুল উদ্দিন স্যার মোছাঃ মরিয়ম বেগমের চাকুরী জীবনে সততা,কর্তব্যপরায়ণতা,সময়নিষ্ঠাতা এবং সেবা প্রার্থীদের সাথে আন্তরিক ব্যবহারের বিভিন্ন উদাহরণ তুলে ধরেন এবং অবসর উত্তর জীবনে সুখ,সমৃদ্ধি এবং সুস্থতা কামনা করেন।

হাসপাতাল অফিসে সবার কাছে "মরিয়ম খালা/বুবু" নামে পরিচিত ছিলেন সবার প্রিয় এবং প্রয়োজনের অনুসঙ্গী।কর্মজীবনের বিভিন্ন স্মৃতি আলোচনায় অনেকে আবেগপ্রবণ হয়ে ওঠেন এবং তার ভবিষ্যত জীবনের জন্য প্রার্থনা এবং শুভকামনা করেন।

অনুষ্ঠানে হাসপাতালের পক্ষ থেকে ক্রেস্ট এবং বিভিন্ন উপহার মোছাঃ মরিয়ম বেগমের হাতে তুলে দেন ডা. মো. আকুল উদ্দিন স্যার এবং অনুষ্ঠান শেষে নিজের ব্যবহার্য সরকারি গাড়িতে তাকে শেষবারের মত বাড়িতে পৌছে দেন।

এই অনুষ্ঠানের মাধ্যমে সদ্য বিদায় প্রাপ্ত মোছাঃ মরিয়ম খাতুন সকলের দোয়া ও ভালোবাসায় অভিভূত হয়েছেন এবং ভবিষ্যৎ জীবনের জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ