সর্বশেষ খবর

10/recent/ticker-posts

পরীক্ষা দিয়ে বের হতেই ছুরির গায়ে ফালাফালা হল দিল্লির চার ছাত্র।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ শনিবার পূর্ব দিল্লির ময়ূরবিহার (mayurbihar) এলাকায় সর্বোদয় বাল বিদ্যালয় নামে একটি স্কুলে পরীক্ষা (exanination) দিতে গিয়েছিল চার ছাত্র। নির্বিঘ্নেই পরীক্ষা শেষ হয়েছিল তাদের। পরীক্ষা শেষে পরীক্ষাকেন্দ্র (examination centre) থেকে বের হতেই তাদের উপর ছুরি নিয়ে ঝাঁপিয়ে পড়ে আরও কয়েকজন ছাত্র। প্রাণ বাঁচাতে ওই ছাত্ররা স্কুল লাগোয়া একটি পার্কের দিকে ছুটে পালানোর চেষ্টা করে। কিন্ত তাদের ধাওয়া করে ধরে ফেলে হামলাকারীরা। এরপর ওই পার্কের মধ্যেই ছুরি দিয়ে চার ছাত্রকে এলোপাথাড়ি কোপানো (srabbing) হয়।

এ ঘটনায় জখম হওয়া ওই চার ছাত্রকে সঙ্গে সঙ্গেই স্থানীয় লাল বাহাদুর শাস্ত্রী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তিন জনকে ছেড়ে দেওয়া হলেও একজনের অবস্থা সঙ্কটজনক। বর্তমানে ওই ছাত্র ট্রমা বিভাগে চিকিৎসাধীন আছে। স্থানীয় বাসিন্দারাই পাণ্ডবনগর থানায় ফোন করে পুলিশকে ওই সংঘর্ষের কথা জানান। কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে আসে পুলিশ যদিও ততক্ষণে হামলাকারীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

পুলিশ জানিয়েছে, আক্রান্ত চার ছাত্র হল ফৈজান, আয়ুষ, রেহান ও গৌতম। আহত চার ছাত্রই ত্রিলোকপুরী গভর্নমেন্ট বয়েজ সিনিয়র সেকেন্ডারি স্কুলের ছাত্র। আক্রান্তদের সকলের বয়স ১৫ থেকে ১৬-র মধ্যে। কেন এই ঘটনা ঘটল সে বিষয়ে পুলিশ কিছু জানাতে পারেনি। তবে এই ঘটনার পিছনে কোনও পুরনো শত্রুতা আছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। ইতিমধ্যেই পলাতক ছাত্রদের চিহ্নিত করতে এলাকার সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। হামলাকারীরা সকলেই সর্বোদয় বাল বিদ্যালয়ের ছাত্র বলে পুলিশের অনুমান। রবিবার দুপুরে সন্দেহভাজন দুই ছাত্রকে আটক করেছে পুলিশ। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পুলিশের অনুমান ধৃতদের জেরা করে হামলাকারী বাকি ছাত্রদের সন্ধান মিলবে।

ঢাকা/মীম

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ