সর্বশেষ খবর

10/recent/ticker-posts

রাফির সঙ্গে প্রেমের গুঞ্জন: মুখ খুললেন নায়িকা তমা মির্জা।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ শোবিজ তারকাদের প্রেম-বিয়ে নিয়ে গুঞ্জন নতুন কিছু নয়। ডুবে ডুবে জল খেতেই বেশি পছন্দ করেন তারা! তবে দেয়ালেরও কান আছে বলে যে প্রবাদ প্রচলিত আছে সেটিকে সত্য করতেই ছড়ায় নানান গুজব ও গুঞ্জন।

কিছুদিন ধরে চলচ্চিত্র নির্মাতা রায়হান রাফির সঙ্গে নায়িকা তমা মির্জার প্রেমের গুঞ্জন বইছে। এই নির্মাতার সর্বশেষ ‘খাঁচার ভেতর অচিন পাখি’ নামে একটি ওয়েব ফিল্মে কাজ করেছেন তমা। চর্চা হচ্ছে, কাজটি করতে গিয়েই একে অপরের কাছাকাছি আসা। পরে প্রেম।

মূলত তমা মির্জা ও রায়হান রাফিকে মাস খানেক ধরে প্রায় সময়ই একসঙ্গে দেখা যাচ্ছে। বিভিন্ন অনুষ্ঠানেও তারা একসঙ্গে উপস্থিত হচ্ছেন। এ থেকেই তাদের মধ্যকার সম্পর্কের বিষয়টি চর্চায় উঠে আসে।

তবে তমা মির্জা রাফির সঙ্গে এ সম্পর্কটাকে প্রেম নয়, শুধুমাত্র বন্ধুত্বের সম্পর্ক বলেই উল্লেখ করেন। তমা বলেন, আমার আমার দৃষ্টিকোণ থেকে রাফিকে আমি বন্ধু মনে করি অন্য কিছু নয়।

রাফির সঙ্গে সম্পর্কের পুরো ব্যাখ্যা দিয়ে তমা সংবাদমাধ্যমকে বলেন, ‘যাদের সঙ্গেই আমার কাজ হয়, তারাই আমাকে অনেক পছন্দ করেন এবং ভালো জানেন। সে জায়গা থেকে আমারও তাদের প্রতি অনেক কৃতজ্ঞতাবোধ ভালোভাসা ও শ্রদ্ধা থাকে। আমি চেষ্টা করি সবার সঙ্গে একটা ভালো সম্পর্ক রাখার।

কিন্তু যে কোনো সম্পর্ক নির্ভর করে আপনার দৃষ্টিভঙ্গি ওপর, যে আপনি সম্পর্কটা কোন দৃষ্টিতে দেখছেন। মানুষ হিসেবে আপনার দৃষ্টিভঙ্গি যেমন, সম্পর্কটা আপনি তেমনই দেখছেন। আমার দৃষ্টিকোণ থেকে রাফিকে আমি বন্ধু হিসেবে দেখি, আপনার দৃষ্টিকোণ থেকে আপনি হয়তো প্রেমিক দেখেন, আরেকজনের দৃষ্টিতে হয়তো সে ভাই দেখে।’

সম্প্রতি ফেসবুক স্টোরিতে নায়িকা তমা মির্জার সঙ্গে একটি ছবি শেয়ার করেন রাফি। যেখানে দেখা যায়, একটি প্রাইভেট কারের মধ্যে রাফিকে জড়িয়ে ধরে আছেন তমা মির্জা। মুখ ভরা হাসি নিয়ে তার বুকে মাথা রেখেছেন তমা। তবে ছবিতে রায়হান রাফির মুখ স্পষ্ট না।

তাদের এই সম্পর্ককে প্রেমের সম্পর্ক বলতে নারাজ ‘পোড়ামন ২’ ছবির এই পরিচালক। তিনি বলেন, ‘আমরা যখন একসঙ্গে কাজ করি তখন আমরা সবাই বন্ধু, আমরা ভাইবোন। অনেক পারিবারিক প্রোগ্রামে আমাদের একসঙ্গে যাওয়া হয়। ছবি তোলা হয়। তমার মতো পূজা চেরির সঙ্গেও আমার ছবি আছে। তমা মির্জার সঙ্গে আমার কোনো প্রেমের সম্পর্ক নেই। তমা আমার বন্ধু।’

২০১৯ সালের ৭ মে বাংলাদেশি বংশোদ্ভূত কানাডার নাগরিক হিশাম চিশতীকে বিয়ে করেন তমা মির্জা। এরপর চলতি বছরে নানা নাটকীয় ভঙ্গিতে স্বামী ডিভোর্স দেন তমা মির্জা নিজেই। বর্তমানে তমা সিঙ্গেল।

ঢাকা/মীম

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ