সর্বশেষ খবর

10/recent/ticker-posts

বিজেপির ভরসা কেশব মৌর্যের কেরামতি।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ আসন্ন বিধানসভা ভোটকে কেন্দ্র করে তপ্ত উত্তরপ্রদেশ। জমে উঠেছে প্রচার পর্ব, সেইসঙ্গে চলছে ভাঙা গড়ার ‘খেলা’। জমে উঠেছে দলবদলের খেলাও। রাজনৈতিক দলগুলিও একে অপরকে টেক্কা দিতে পিছপা হচ্ছে না।

এদিকে গত ১ সপ্তাহের মধ্যে বিধানসভা ভোটের ঠিক মুখে বিজেপি শিবির ছেড়ে বেরিয়ে এসেছেন একাধিক মন্ত্রী বিধায়ক। আর এই দলত্যাগ বিষয়কে মোটেই হাল্কাভাবে যে নেয়নি নেতৃত্ব তা বলাই চলে। সূত্র মারফত খবর, দলে ভাঙন রুখতে আসরে নেমেছে খোদ কেন্দ্রীয় নেতৃত্ব। এমনকি বর্তমানে বিজেপি শিবির দলিত ভোটকে পাখির চোখ করে অগ্রসর হচ্ছে বলে সূত্র মারফত জানা গিয়েছে। ভোটের আবহে ড্যামেজ কন্ট্রোল করতে উঠে পড়ে লেগেছে দল।

শনিবার নিজেদের প্রথম দফার প্রার্থী তালিকা প্রকাশ করে। বিজেপি আজ রাজ্যের আসন্ন বিধানসভা নির্বাচনের জন্য তাদের প্রথম তালিকা প্রকাশ করেছে। আজ এই তালিকায় ৫৭ জন প্রার্থীকে টিকিট দেওয়া হয়েছে। সবচেয়ে বড় নাম যেখানে রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। যিনি প্রথমবার বিধানসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন। অন্যদিকে প্রয়াগরাজের সিরাঠু বিধানসভা আসন থেকে লড়বেন কেশব প্রসাদ মৌর্য বলে জানা গিয়েছে। সম্প্রতি বিজেপি উত্তরাখণ্ডের রাজ্যপালের পদ থেকে সরিয়ে জাতীয় সহ-সভাপতি হিসাবে নিযুক্ত করেছিল। দলটি এখন তাকে বিধানসভা নির্বাচনের জন্য টিকিট দিয়েছে।

ঢাকা/মীম

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ