সর্বশেষ খবর

10/recent/ticker-posts

মোশাররফ করিমের সঙ্গী হতে নওগাঁয় ছুটে গেলেন পার্নো মিত্র।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ গত বছরের নভেম্বরেই জানা গিয়েছিল, খ্যাতিমান অভিনেতা মোশাররফ করিমের সঙ্গে সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী পার্নো মিত্র। সিনেমার নাম ‘বিলডাকিনী’। পরিচালনায় ফজলুল কবীর তুহিন।

তখন অবশ্য পরিকল্পনা ছিল, গত ডিসেম্বরে সিনেমাটির শুটিং হবে। এজন্য ১২ ডিসেম্বর বাংলাদেশে আসার কথা ছিল পার্নো মিত্রের। কিন্তু অভিনেত্রী করোনায় আক্রান্ত হওয়ার কারণে স্থগিত করা হয় শুটিং।

মাস খানেক বিলম্ব করে সম্প্রতি শুরু হয়েছে ‘বিলডাকিনী’র চিত্রায়ন। এক সপ্তাহ ধরে নওগাঁয় সিনেমাটির শুটিং চলছে। তাতে অংশ নিচ্ছেন মোশাররফ করিমসহ অন্যান্যরা। মঙ্গলবার (১৮ জানুয়ারি) বাংলাদেশে এসেছেন পার্নোও।

(১৮ জানুয়ারি) শুটিংয়ে যোগ দেবেন অভিনেত্রী।

বিষয়টি নিশ্চিত করেছেন চলচ্চিত্রটির পরিচালক ফজলুল কবীর তুহিন। তবে সকালে তুহিন জানিয়েছিলেন, আজ পৌঁছে বিশ্রাম নিয়ে কাল শুটিং করবেন পার্নো। কিন্তু মোশাররফসহ শুটিং ইউনিট প্রস্তুত থাকায় আজকেই কাজ শুরু করবেন বলে সিদ্ধান্ত নেন অভিনেত্রী।

আজ বিকাল ৪টায় নির্মাতা বলেন, ‌‘পার্নো এখন বাংলাদেশে। রাস্তায় আছেন। তিনি পৌঁছামাত্র শুটিংয়ে যোগ দেবেন বলে ইচ্ছা প্রকাশ করেছেন। আমরা সেভাবেই কাজ এগোচ্ছি।’

তুহিন আরও বলেন, ‘করোনা পজিটিভ হওয়ায় পার্নো শুটিংয়ে অংশগ্রহণ করতে পারেননি এতদিন। কিন্তু তার সঙ্গে যোগাযোগ ছিল সবসময়।’

ঢাকা/মীম

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ