সর্বশেষ খবর

10/recent/ticker-posts

বিজেপির হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন হিরণ।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ বিজেপি সাংসদ শান্তনু ঠাকুরের (Shantanu Thakur) পর এবার বিধায়ক হিরণ চট্টোপাধ্যায় (Hiran Chatterjee) দলের হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন। একের পর এক ঘটনায় গেরুয়া শিবিরের অস্বস্তি যে ক্রমশ বাড়ছে, সে বিষয়ে কোনও সন্দেহ নেই। তবে কী কারণে এই সিদ্ধান্ত, তা নিয়ে তিনি এখনও কিছু জানাননি। হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়ার পর এবার কী দল ছাড়ার পালা? ক্রমশ জোরাল হচ্ছে জল্পনা।

বিধানসভা নির্বাচনে (Assembly Election) হিরণ খড়গপুর বিধানসভা কেন্দ্র থেকে বিজেপির হয়ে ভোটে লড়ে জয়ী হন। আর তারপর থেকেই খড়গপুরে (Kharagpur) যত অশান্তি। রাজনৈতিক মহলের মতে, সেই সময় থেকেই খড়গপুরে বিজেপির (BJP) গোষ্ঠীকোন্দল চরমে পৌঁছেছে। বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ এবং হিরণের সম্পর্ক যে মোটেও মধুর নয়, তা প্রায় সকলেরই জানা। আর সেই মতপার্থক্যের জেরে কোনও দলীয় অনুষ্ঠানেই তাঁদের একসঙ্গে দেখা যায় না।

সম্প্রতি, ২ জানুয়ারি দিলীপ ঘোষের ডাকা পুরভোট সংক্রান্ত বৈঠকে হিরণকে দেখা যায়নি। সেই বৈঠকে যদিও দিলীপ ঘোষ নিজেও যোগ দেননি। মঙ্গলবারও খড়গপুরে একটি বৈঠক ছিল। সেই বৈঠকে দিলীপ ঘোষ উপস্থিত ছিলেন। তবে হিরণ ছিলেন না। তাঁর দাবি, বিধানসভার স্ট্যান্ডিং কমিটির বৈঠকে যোগ দিতে যাওয়ার ফলে দলীয় বৈঠকে থাকতে পারেননি। সে বিষয়টি নাকি আগেভাগেই জেলা সভাপতিকে জানিয়েছিলেন তিনি। এদিকে বৈঠকে যোগ না দেওয়া নিয়ে স্বাভাবিকভাবেই দলের অন্দরে জোর আলোচনা শুরু হয়। তারই মাঝে হিরণ বিজেপির হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়েও বেরিয়ে যান।  

ঢাকা/মীম

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ