সর্বশেষ খবর

10/recent/ticker-posts

মিশাকেও নতুন কমিটিতে চাইলেন ইলিয়াস কাঞ্চন।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ সদ্য শেষ হওয়া বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে জয়ী হয়েছেন ইলিয়াস কাঞ্চন। অপর দিকে ৪৩ ভোটের ব্যবধানে পরাজিত হন প্রাক্তন সভাপতি মিশা সওদাগর। তারপরও সব ঠিক থাকলে নতুন কমিটিতে দেখা যাবে মিশাকে। আর সে বিষয়ে ইতোমধ্যে প্রস্তাবনাও দিয়েছেন কাঞ্চন।

জানা যায়, শিগগিরই নির্বাচিত নতুন কমিটির সদস্যরা শপথ নেবেন। এর পরপরই অনির্বাচিত আরও কয়েকজন উপদেষ্টা হিসেবে এই কমিটিতে যুক্ত হবেন। সেখানে রাখা হচ্ছে মিশা সওদাগরের নাম।

আজ (২৯ জানুয়ারি) সকালে কাঞ্চন নিজে থেকেই এই প্রস্তাবনা মিশাকে দিয়েছেন।

শনিবার বিকেলে কাকরাইলে ‘নিরাপদ সড়ক চাই’ এর অফিসে ইলিয়াস কাঞ্চন কথা বলেন নির্বাচন পরবর্তী বিষয়গুলো নিয়ে।

সেখানে কথা প্রসঙ্গে তিনি বলেন, আজ সকালে মিশার সাথে কথা হয়েছে। আমি তাকে বলেছি, তোমার যে অভিজ্ঞতা আছে- সেটা আমাদের যে উপদেষ্টা কমিটি করবো, ভেবে রেখেছি তুমিও সেখানে থাকবে। কারণ আমাদেরও তোমার সাহায্যের দরকার। তোমার অভিজ্ঞতা কাজে লাগালে আমরাও উপকৃত হবো।

নন্দিত অভিনয়শিল্পী ও শিল্পী সমিতির নব নির্বাচিত সভাপতি ইলিয়াস কাঞ্চন আরও বলেন, আমার পুরো প্যানেল জয়ী হতে পারেনি। তাই অন্য প্যানেল থেকে যারা বিজয়ী হয়েছেন তাদের সাহায্যের ওপরই নির্ভর করছে দায়িত্বটি আমি কতটা ভালোভাবে পালন করতে পারবো। কারণ, এককভাবে কাজ করা যায় না। নায়ক হিসেবে নিজের পরিশ্রম ও বোধবুদ্ধি দিয়ে কাজ করেছি। নিরাপদ সড়ক চাই আন্দোলনে যাদের আমি পাশে পেয়েছি তারা যে কতটা নিবেদিতভাবে কাজ করেছে, তা বলার অপেক্ষা রাখে না। তাই বলতে চাই, নতুন কমিটিতে সবার সহযোগিতা পেলে এই দায়িত্বেও আমি সফল হবো।

এবারের নির্বাচনে মোট ভোটার ছিলেন ৪২৮ জন। এরমধ্যে ভোট দিয়েছেন ৩৬৫ জন, ভোট বাতিল হয়েছে ১০টি। নির্বাচনে ১৯১ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন ইলিয়াস কাঞ্চন। তার প্রতিদ্বন্দ্বী মিশা সওদাগর পেয়েছেন ১৪৮ ভোট।

ঢাকা/মীম 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ