সর্বশেষ খবর

10/recent/ticker-posts

আমি কালোতে আসক্ত: জয়া আহসান।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ ‘সবাই বলে বয়স বাড়ে, আমি বলি কমে’- আক্ষরিক অর্থে যেন তার জন্যই এই গান। কারণ ক্যালেন্ডারের পাতা বদলের সঙ্গে সঙ্গে সবার রূপ-যৌ বনে ভাটা পড়ে, কিন্তু তার ক্ষেত্রে সেই চিরায়ত নিয়ম একটু ব্যতিক্রম। কেননা বয়সের সংখ্যা বৃদ্ধি পেলেও তার রূপ-লাবণ্য ক্রমশ বেড়েই যাচ্ছে! যেন কোনো জাদুকরী উপায়ে বয়সটাকে আটকে রেখেছেন তিনি।

আর অভিনয়ের প্রসঙ্গ যদি আসে, তাহলে তিনি হয়ে ওঠেন এ প্রজন্মের আদর্শ। নিপুণ অভিনয়ের কারুকাজে বাংলাদেশ এবং পশ্চিমবঙ্গের দর্শকদের মাতিয়ে তিনি নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়।

হ্যা, তিনি জয়া আহসান। রূপের ঝলকে অনুসারীদের ফের কুপোকাত করলেন তিনি। এবার সাদা-কালো ছবিতেই আগুন ধরালেন। ভক্তরা তাই ফায়ার সার্ভিসে অব্দি খবর দেয়ার দাবি তুলেছে।

রোববার (১৬ জানুয়ারি) ইনস্টাগ্রামে সাদা-কালো একটি ছবি শেয়ার করেন জয়া। এতে তার পরনে স্লিভলেস স্কিনফিট গাউন দেখা গেছে। একটি চেয়ারে হাত রেখে খানিকটা ঝুঁকে ক্যামেরায় পোজ দিয়েছেন অভিনেত্রী। খোলা চুল এলিয়ে পড়েছে বাঁ কাঁধে, আর জয়া তাকিয়েছেন বাঁকা চোখে।

একদিনে ছবিটিতে ৪৫ হাজারের বেশি রিঅ্যাকশন পড়েছে। হাজারো অনুসারী মন্তব্যও করেছেন। এক ভক্ত লিখেছেন, ‘আগুন! কেউ ফায়ার সার্ভিসে কল দাও’; আরেক অনুসারী জানতে চেয়েছেন, ‘বুড়া হবে কবে?’

সোমবার (১৭ জানুয়ারি) আরও কয়েকটি ছবি আপলোড করেন জয়া। সেখানেও তাকে দেখা গেল কালো পোশাকে। এই পোস্টের ক্যাপশনে অভিনেত্রী জানালেন, তিনি কালো রঙে আসক্ত।

এদিকে জয়া বর্তমানে কলকাতায় রয়েছেন বলে জানা যায়। সেখানে তিনি সৌকর্য ঘোষালের পরিচালনায় ‘কালান্তর’ নামের একটি সিনেমার শুটিংয়ে ব্যস্ত। এ মাসের শেষ দিকে ঢাকায় ফেরার কথা রয়েছে তার।

ঢাকা/মীম

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ