সর্বশেষ খবর

10/recent/ticker-posts

ভোট গণনার সময় চেয়ারে বসে নামাজ পড়ছিলেন জায়েদ খান।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ সব জল্পনা-কল্পনা শেষে নতুন নেতৃত্ব পেল বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। আগামী দুই বছরের জন্য সভাপতি হিসেবে ইলিয়াস কাঞ্চন, সাধারণ সম্পাদক হিসেবে জায়েদ খান নির্বাচিত হয়েছেন। টানা তৃতীয়বার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন জায়েদ খান।

ভোট গণনা শেষে শনিবার (২৯ জানুয়ারি) ভোর পৌনে ৬টার দিকে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার পীরজাদা হারুন।

ইলিয়াস কাঞ্চন পেয়েছেন ১৯১টি ভোট ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সভাপতি পদে মিশা সওদাগর পেয়েছেন ১৪৮টি ভোট। আর সাধারণ সম্পাদক পদে জায়েদ খান পেয়েছেন ১৭৬ ভোট ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নিপুণ পেয়েছেন ১৬৩টি ভোট।

এদিকে ফলাফল ঘোষণার আগে জায়েদ খানের নামাজ পড়ার একটি ভিডিও সামাজিক যোগযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ওই ভিডিওতে দেখা গেছে একটি চেয়ারে বসে গায়ে নীল চাদরে মুড়িয়ে নামাজ আদায় করছেন জায়েদ।

রাত থেকে শুরু করে ভোর পর্যন্ত যখন ভোট গণনা চলছিল তখন এফডিসির শিল্পী সমিতি ভবনের দরজার সামনেই চেয়ারে বসে ফজরের নামাজ আদায় করেন তিনি।

এদিকে ১৩ ভোটে হারের এই ফলাফল মানতে নারাজ নিপুণ। এজন্য তিনি ভোট পুনরায় গণনার জন্য আপিল করেছেন। শনিবার দুপুরে শিল্পী সমিতির নির্বাচনের আপিল বোর্ড বরাবর লিখিত আবেদন জমা দিয়েছেন নিপুণ।

তথ্যটি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন আপিল বোর্ডের চেয়ারম্যান পরিচালক সোহানুর রহমান সোহান। বিকাল নাগাদ তারা নির্বাচনের কাগজপত্র নিয়ে বসেছে। আবেদনের পর্যালোচনা শেষে পুনরায় ভোট গণনা করে চূড়ান্তভাবে ফলাফল ঘোষণা করা হবে।

ঢাকা/মীম

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ