সর্বশেষ খবর

10/recent/ticker-posts

অস্ট্রেলিয়া থেকে মিশা-জায়েদকে সমর্থন দিলেন শাবনূর।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ আসন্ন শিল্পী সমিতির নির্বাচনকে ঘিরে এফডিসিতে উৎসবের আমেজ। অভিনয়শিল্পীদের আনাগোনা বেড়েছে উল্লেখযোগ্য হারে। বিশেষ করে যারা প্রার্থী হয়েছেন এবং যারা ভোটার। গোটা এফডিসি এলাকা সয়লাব প্রার্থীদের পোস্টারে।

এবারের নির্বাচনে দুটি প্যানেল। একটি মিশা-সওদাগর ও জায়েদ খানদের। অন্যটি ইলিয়াস কাঞ্চন ও নিপুণদের।

শক্তিশালী এই দুই প্যানেলেই বিভিন্ন পদে লড়ছেন চলচ্চিত্রের একঝাঁক তারকা। সেখানে নায়কদের মধ্যে আছেন রিয়াজ, অমিত হাসান, ডিএ তায়েব, নিরব, ইমন, সায়মন, বাপ্পারাজ, আলীরাজ, আলেকডান্ডার বো, জয় চৌধুরী, রুবেল, আসিফ ইকবাল। নায়িকাদের মধ্যে আছেন মৌসুমী, রোজিনা, অঞ্জনা, সূচরিতা, অরুনা বিশ্বাস, কেয়াসহ আরও কয়েকজন।

এদিকে এবারের নির্বাচনে অনুপস্থিত জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। তবে সুদূর অস্ট্রেলিয়ার সিডনি থেকে ভিডিও কলের মাধ্যমে মিশা-জায়েদ প্যানেলকে অগ্রিম অভিনন্দন ও শুভকামনা জানিয়েছেন তিনি।

শনিবার (২২ জানুয়ারি) সন্ধ্যার দিকে ভিডিও কলের মাধ্যমে তিনি এ শুভেচ্ছা জানান।

মিশা-জায়েদ প্যানেল থেকে আন্তর্জাতিক সম্পাদক পদপ্রার্থী চিত্রনায়ক জয় চৌধুরী তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বলেন, শ্রদ্ধেয় শাবনূর আপু কিছু সময় আগে আমাদের সাধারণ সম্পাদক পদপ্রার্থী জায়েদ খানসহ অন্য প্রার্থীদের ভিডিও কলের মাধ্যমে শুভেচ্ছা ও সমর্থন জানিয়েছেন।

তিনি বলেন, করোনার কারণে দেশে আসতে পারিনি। আমি নিজেও করোনায় আক্রান্ত ছিলাম। অন্যদিকে, করোনার সংক্রমণ বাড়ায় এবারের শিল্পী সমিতির নির্বাচনে ইচ্ছে থাকা সত্ত্বেও আসতে পারছি না। তবে তোমাদের প্যানেলের সমর্থন ও ভালোবাসা আছে। অগ্রিম অভিনন্দন।

ঢাকা/মীম

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ