সর্বশেষ খবর

10/recent/ticker-posts

ঢাকায় সিনেমা মুক্তি দিয়ে সৃজিত বললেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ ভারতের খ্যাতিমান নির্মাতা সৃজিত মুখার্জি। পেয়েছেন দেশটির জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। তার সঙ্গে বাংলাদেশের সম্পর্ক এখন মধুর। অভিনেত্রী-গায়িকা রাফিয়াত রশিদ মিথিলাকে বিয়ে করেছেন তিনি। তাই ঢাকা তথা বাংলাদেশ এখন তার শ্বশুরবাড়ি। এই শ্বশুরবাড়িতেই প্রথমবার মুক্তি পেল সৃজিতের সিনেমা।

নাম ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’। শুক্রবার (৪ ফেব্রুয়ারি) ঢাকার স্টার সিনেপ্লেক্সের বিভিন্ন শাখায় সিনেমাটি মুক্তি পেয়েছে। সিনেপ্লেক্স ও সৃজিত দুই পক্ষ থেকেই খবরটি নিশ্চিত হওয়া গেছে।

ঢাকায় নিজের সিনেমা মুক্তি দিতে পেরে ভীষণ আনন্দিত সৃজিত। সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন, ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’।

অন্যদিকে স্টার সিনেপ্লেক্সের ফেসবুক পেজেও সিনেমাটির মুক্তির কথা জানানো হয়েছে। সেই সঙ্গে উল্লেখ রয়েছে শাখা ও শো-টাইম। সিনেপ্লেক্সের বসুন্ধরা সিটি, সীমান্ত সম্ভার ও সনি; এই তিনটি মাল্টিপ্লেক্সে প্রদর্শিত হচ্ছে ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’। ভারতের বিভিন্ন রাজ্যেও একইদিনে সিনেমাটি মুক্তি পেয়েছে।

সুনীল গঙ্গোপাধ্যায়ের ‘জঙ্গলের মধ্যে এক হোটেল’ কাহিনি অবলম্বনে নির্মিত হয়েছে এই সিনেমা। বরাবরের মতো কাকাবাবু হয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তার সঙ্গে আছেন আরিয়ান ভৌমিক, অনির্বাণ চক্রবর্তী প্রমুখ। একটি চরিত্রে পরিচালক সৃজিতও অভিনয় করেছেন।

মাসাইমারা, কেনিয়া, দক্ষিণ আফ্রিকার জঙ্গলে ছবির শুটিং করেছেন সৃজিত মুখোপাধ্যায়। অনেক বন্য জীব-জন্তু এখানে দেখতে পাবেন দর্শকরা। কিছু দৃশ্যের শুটিং ঝুঁকি নিয়েই করা হয়েছে। তবে তাতে অসম্ভব আনন্দ হয়েছে বলেই জানান পরিচালক।

ঢাকা/মীম

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ