সর্বশেষ খবর

10/recent/ticker-posts

খালেদা জিয়া সুস্থ হওয়ায় বিএনপি হতাশ: তথ্যমন্ত্রী।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া সুস্থ হয়ে ঘরে ফেরায় বিএনপি নেতারা প্রচণ্ডভাবে ‘আহত ও হতাশ’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ।

বুধবার (২ ফেব্রুয়ারি) সচিবালয়ে সমসাময়িক বিষয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এ নিয়ে প্রশ্নের জবাবে তিনি এমন মন্তব্য করেন। 

খালেদা জিয়া বাড়ি ফিরেছেন। বিএনপি তার অসুস্থতা নিয়ে আন্দোলন করেছে, সেই আন্দোলন এখনো চলমান। এখন আন্দোলন প্রত্যাহারে বিএনপির প্রতি আহ্বান জানাবেন কি না- এ বিষয়ে জানতে চাইলে তথ্যমন্ত্রী বলেন, আসলে বেগম খালেদা জিয়া সুস্থ হয়ে বাড়ি ফিরে যাওয়ায় বিএনপি প্রচণ্ডভাবে আহত হয়েছে। বিএনপি প্রচণ্ডভাবে হতাশ। ডাক্তাররা কেন তাকে সুস্থ করে বাড়ি ফিরিয়ে দিলেন।’

বিএনপির উদ্দেশ্যে হাছান মাহমুদ বলেন, আমি আশা করবো, তারা খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে বিভ্রান্তি সৃষ্টির যে পথ বেছে নিয়েছিলেন, সেটি থেকে ফিরে এসে বরং মানুষের মন জয় করার জন্য কর্মসূচি দেবেন।

এসময় হাছান মাহমুদ বলেন, বাংলাদেশের বিরুদ্ধে অপপ্রচার চালাতে বিএনপির লবিস্ট নিয়োগের বিষয়টি নিয়ে সংবাদ সম্মেলন করে মির্জা ফখরুল যা বলেছেন তা সত্য নয়। বাংলাদেশকে সাহায্য বন্ধ করার জন্য তারা যে বিভিন্ন দেশে চিঠি দিয়েছেন সেসব প্রমাণ এখন সরকারের কাছে রয়েছে। বিভিন্ন দেশের লবিস্ট ফার্মের সঙ্গে তাদের চুক্তির তথ্য-উপাত্তও সরকারের হাতে এসেছে। সেখানে তাদের নেতাদের স্বাক্ষর আছে।

তিনি বলেন, বিষয়টি নিয়ে বিএনপি এখন মিথ্যাচার করছে। তারা যে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে এগুলোই তার প্রমাণ। তারপরও এসব অস্বীকার করে আত্মরক্ষার চেষ্টা করে তারা। এসবের পরে তাদের বাংলাদেশে রাজনীতি করার অধিকার থাকার কথা নয়।

মন্ত্রী বলেন, সরকার বিদেশের সঙ্গে সম্পর্ক তৈরি করে দেশের উন্নয়নের জন্য। আর বিএনপি করে দেশ ধ্বংসের জন্য। তবে তাদের এই অপচেষ্টা কাজে আসবে না। এসময় তিনি বিএনপিকে দেশবিরোধী ষড়যন্ত্র ও অপপ্রচার বন্ধের আহ্বান জানান।

ঢাকা/মীম

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ