সর্বশেষ খবর

10/recent/ticker-posts

দুপুরে গিয়েছিলেন আদালতে, বিকেলে ভর্তি হাসপাতালে।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ অসুস্থ অনুব্রত মন্ডল (Anubrata Mondal)। এসএসকেএম হাসপাতালে যেতে হয়েছে তাঁকে। শ্বাসকষ্ট এবং রক্তচাপজনিত সমস্যা ভুগছিলেন কেষ্ট।

বুধবার কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন অনুব্রত মন্ডল। গৌরব সরকার খুনের তদন্তে অনুব্রতকে জিঞ্জাসাবাদ করতে চায় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই। মনে করা হচ্ছে গ্রেফতারি এড়াতে হাইকোর্টের শরণাপন্ন হয়েছেন কেষ্ট। বিধানসভা নির্বাচন পরবর্তি হিংসায় মৃত্যু হয়েছিল বিজেপি কর্মী গৌরব সরকার। তদন্ত চালাচ্ছে সিবিআই।

খুনের ঘটনায় অভিযুক্তদের তালিকায় নাম নেই অনুব্রতর। তবুও তাঁকে জিজ্ঞাসাবাদ করতে চান সিবিআই কর্তারা। অনুব্রতর বক্তব্য, তদন্তে পূর্ণ সহায়তা করতে তিনি প্রস্তুত। কিন্তু সিবিআই কোনো কড়া পদক্ষেপ নিতে পারবে না তাঁর বিরুদ্ধে। এই মর্মেই এদিন তিনি গিয়েছিলেন হাইকোর্টে।

এরপরেই মেলে অসুস্থতার খবর। হঠাৎই শরীর খারাপ হয়েছে বীরভূমের এই দাপুটে নেতার। শ্বাসযন্ত্রের সমস্যা হয়েছে তৃণমূল নেতার। তাছাড়া রক্তচাপ বেড়ে গিয়েছে। রয়েছে কোলেস্টোরল সমস্যা। উডবার্ন ব্লকে চিকিৎসা করাতে যান তিনি। তবে আচমকা শরীর খারাপ হওয়ায় বেড়েছে জল্পনা। সূত্রের খবর, কেষ্টকে সারিয়ে তোলার জন্য গঠন করা হতে পারে বিশেষ মেডিকেল বোর্ড ।

ঢাকা/মীম

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ