সর্বশেষ খবর

10/recent/ticker-posts

আমি এখনও মরিনি, ভালো আছি: মিয়া খলিফা।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ গত শনিবার হঠাৎ করেই চমকে ওঠেন অন্তর্জাল তারকা, ক্রীড়া ধারাভাষ্যকার ও প্রাপ্তবয়স্ক সিনেমার সাবেক তারকা মিয়া খলিফার ভক্তরা। এদিন তার অফিসিয়াল ফেসবুক পেজটি হুট করে রিমেম্বারিং প্রদর্শন করা হয়। যার অর্থ তিনি মারা গেছেন! এ দেখে চমকে ওঠেন মিয়া খলিফা নিজেই।

হঠাৎ এমন বার্তার পর মিয়ার ভক্তরা বেশ উদ্বিগ্ন হয়ে পড়েন। ইন্ডিয়া ডটকমের খবর, ফেসবুকে রিমেম্বারিং প্রদর্শনের পর ভক্তরা যে লেখাটি পড়েন, তা হলো—‘আমরা আশা করি, যারা মিয়া খলিফাকে ভালোবাসেন, তারা জীবনকে স্মরণ করতে এবং উদযাপনে প্রোফাইল পরিদর্শন করে সান্ত্বনা পাবেন।’

বলাই বাহুল্য, ওই বার্তার পর মিয়ার ভক্তরা উদ্বিগ্ন হন এবং মৃত্যুসংবাদে হতবাক হন।

পরে টুইটার হ্যান্ডেলে মিয়া খলিফা বিষয়টি পরিষ্কার করেন। ভক্তদের জানান, তিনি জীবিত ও সুস্থ আছেন। ১৯৭৫ সালে মুক্তি পাওয়া কমেডি সিনেমা ‘মন্টি পাইথন অ্যান্ড দ্য হলি গ্রেইল’-এর সেই বিখ্যাত উক্তি, ‘আমি এখনও মরিনি! ভালো আছি’ যুক্ত করা মিম শেয়ার করেন মিয়া। এর পর ভক্তরা স্বস্তি পান।

মিয়ার ফেসবুক পেজে ঠিক কী হয়েছিল, তা এখনও জানা যায়নি। হালে অনেক খ্যাতনামা ব্যক্তির অ্যাকাউন্টেই এমনটা হতে দেখা গেছে।

প’র্ন ইন্ডাস্ট্রি ছাড়ার পরও বিশ্বজুড়ে ব্যাপক জনপ্রিয় মিয়া খলিফা। এ তারকার কথায়, ২০১৪ ও ২০১৫ সালে মাত্র তিন মাস প’র্ন ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন। আর এর মধ্য দিয়েই প’র্ন হাবের শীর্ষ তারকা বনে যান।

প’র্ন দুনিয়া থেকে বিদায় নেওয়ার পর অনেক কষ্ট সইতে হয়েছে মিয়া খলিফাকে। এখন তাঁর অনুভব, কিছু ভুল হয়ে যায় জীবনে, যা ‘ক্ষমার অযোগ্য’। মানুষ যখন তাঁকে ‘পোশাকের ভেতর দিয়ে’ দেখে, ‘খুব লজ্জা’ হয় তাঁর।

ঢাকা/মীম

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ