সর্বশেষ খবর

10/recent/ticker-posts

সাবেক সাংসদ সদস্য আউয়ালের সুস্থতা কামনায় কৃষকলীগের দোয়া মাহফিল।।BDNews.in


জালিস মাহমুদ, পিরোজপুর জেলা প্রতিনিধিঃ পিরোজপুর জেলা আ'লীগের সভাপতি, সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ,কে,এম, এ, আউয়ালের শারীরিক সুস্থতা কামনায় পিরোজপুর জেলা কৃষকলীগের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৭ ফেব্রুয়ারী (সোমবার) বিকাল ৪ :০০ ঘটিকায় পিরোজপুর জেলা আ'লীগের কার্যালয়ে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্জ এ,কে, এম,এ,আউয়াল এর রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া ও মোনাজাতের আয়োজন করা হয়।

পিরোজপুর জেলা কৃষকলীগের সহ সভাপতি নুরুদ্দীন এর সভাপতিত্বে ও জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. সাইদুর রহমান টিটোর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্হিত ছিলেন পিরোজপুর জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক দিলীপ কুমার মাঝি, পিরোজপুর সদর উপজেলা আ'লীগের সভাপতি ও ৭নং শঙ্করপাশা ইউপি চেয়ারম্যান তোফাজ্জেল হোসেন মল্লিক স্বপন, উপজেলা সাধারণ সম্পাদক রেজাউল করিম( মন্টু)  শিকদার, পৌর আ'লীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম (মিরন), পৌর কৃষক লীগের যুগ্ম আহবায়ক লুভনা  জাহান। 

দোয়া অনুষ্ঠানে আরও উপস্থিত  ছিলেন পৌর কৃষকলীগ নেতা অধ্যাপক হুমায়ুন কবির তালুকদার, এ্যাড. খাইরুল ইসলাম, আব্দুস সামাদ, সেলিম মোল্লা, ডা: সুজন সেখ, মো. আব্দুল জলিল, মনিরুজ্জামান মনির, মো.আশ্রাফুল ইসলাম শহীদ সহ ইউনিয়ন,পৌর, উপজেলা ও জেলা কৃষকলীগের  অসংখ্য নেতাকর্মী। 

এ সময়ে উপজেলা আ'লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মো.জাহিদুল ইসলাম সাবেক সাংসদ আউয়াল ও তাঁর ভাইদের সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ