সর্বশেষ খবর

10/recent/ticker-posts

অনুব্রতকে ‘রক্ষাকবচ’ আদালতের।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ কিছুটা স্বস্তি পেলেন তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল (Anubrata Mondal)। ভোট পরবর্তী মামলায় অনুব্রত মণ্ডলকে রক্ষাকবচ দিল কলকাতা হাইকোর্ট (Kolkata High Court)। বৃহস্পতিবার হাইকোর্ট জানিয়েছে, আদালতের অনুমতি ছাড়া অনুব্রতকে গ্রেফতার করতে পারবে না কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই।

আদালতের তরফ থেকে আরও জানানো হয়েছে, তৃণমূল নেতার বিরুদ্ধে কোনও কড়া পদক্ষেপ নিতে পারবে না সিবিআই। তবে তাঁর বিরুদ্ধে তদন্ত চালাতে পারে সিবিআই। নেতাকে সকল তদন্তে সাহায্য করতে হবে। অনুব্রত মণ্ডলকে নতুন করে নোটিশ পাঠাতে হবে সিবিআইকে। দুর্গাপুরে সিবিআই-এর সামনে হাজিরা দিতে হবে তৃণমূল নেতাকে। 

এদিকে সিবিআই-এর দাবি, শারীরিক সমস্যার কথাটা পুরো ঠিক নয়। দু রকম কথা বলে হাজিরা এড়াতে চাইছেন অনুব্রত মণ্ডল। অন্যদিকে কংগ্রেস নেতা অধীর চৌধুরী বলেন, আদালতের সাহায্যে তৃণমূল নেতারা বাঁচার চেষ্টা করছেন। তদন্তে করলেই সব সামনে আসবে।

উল্লেখ্য, ভোট পরবর্তী হিংসা মামলায় সিবিআই (CBI) তাঁকে নোটিশ পাঠিয়ে ডেকে পাঠায়। গতকাল বুধবার হাই কোর্টে মামলা দায়ের করেন অনুব্রত। তিনি জানিয়েছিলেন, তদন্তে সবরকম সাহায্য করতে রাজি। কিন্তু তার বিরুদ্ধে কোনও কড়া পদক্ষেপ যাতে না নেওয়া হয়। এই আবেদন নিয়ে হাইকোর্টে মামলা বীরভূম জেলার তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলের।

ঢাকা/মীম

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ