সর্বশেষ খবর

10/recent/ticker-posts

চাচার দায়ের কোপে দশ মাস বয়সী ভাতিজি আয়শা আক্তারের মৃত্যু।।BDNews.in


মোঃ আলী হোসেন, ঢাকা মহানগর প্রতিনিধিঃ মাদারীপুরে শিবচরে মাদকাসক্ত চাচার দায়ের কোপে দশ মাস বয়সী ভাতিজি আয়শা আক্তারের মৃত্যু হয়েছে, মঙ্গলবার সকালে ফরিদপুর মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় শিশুটি মারা যায়, নিহত আয়েশা শিবচর উপজেলার পাঁচ্চর ইউনিয়নের হোগলারমাঠ এলাকার আলেম বেপারীর মেয়ে। 

অভিযুক্ত জামাল বেপারী (২২) আলেম বেপারীর ছোটভাই ও জয়নাল বেপারীর ছেলে।পুলিশ জানায়, সোমবার বিকেলে আলেম হোসেনের ছোটভাই জামাল বাড়ির উঠানে বাঁশ কাটছিলেন। 

পরে পারিবারিক বিষয় নিয়ে আলেম স্ত্রীর (জামালের ভাবীর) সাথে তার কথার কাটাকাটি বাঁধে, এ সময় জামালের হাতে থাকা দা দিয়ে ভাবী আঁখিকে কোপ দিলে শিশুটির উপর কোপ লাগে,  গুরুতর আহত হয় আয়েশা।

প্রথমে তাকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি ফলে আয়েশাকে ভর্তি করা হয় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে, সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে মারা যায় ১০ মাস বয়সী শিশুটি। 

নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। এদিকে অভিযুক্ত জামাল বেপারী মাদকাসক্ত ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিরাজ হোসেন বলেন, মাদকাসক্ত চাচার দায়ের কোপে ভাতিজির মৃত্যু হয়েছে। এই ঘটনায় অভিযুক্তকে ধরতে পুলিশের অভিযান চলছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ