সর্বশেষ খবর

10/recent/ticker-posts

ব্যাপক আয়োজনে পাবিপ্রবিতে বিদায় অনুষ্ঠান সম্পন্ন।।BDNews.in


মোঃ মশিউর রহমান, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ পাবনা জেলার প্রাণকেন্দ্রে অবস্থিত পাবনার সর্বোচ্চ বিদ্যাপীঠ পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের প্রথম ব্যাচের বিদায় অনুষ্ঠান ব্যাপক আয়োজনের মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে। 

২৮শে ফেব্রুয়ারি (সোমবার) সকাল ১১টায় পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগ কর্তৃক আয়োজিত প্রথম ব্যাচের বিদায় অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। 

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সমাজকর্ম বিভাগের প্রতিষ্ঠাতা, সমাজকর্ম বিভাগের আদর্শ ও অভিভাবক জনাব ড. মুহাম্মদ আউয়াল কবির জয় স্যার। আরও উপস্থিত ছিলেন উক্ত বিভাগের স্বনামধন্য শিক্ষিকা   ম্যাম মোছাঃ খাদিজাতুল কোবরা, ম্যাম মোছাঃ ফাতেমা বেগম এবং স্যার সুব্রত কুমার বিশ্বাস। এছাড়াও উপস্থিত ছিলেন উক্ত বিভাগের সকল শিক্ষার্থীবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন জনাব ড. মুহাম্মদ আউয়াল কবির জয়, প্রতিষ্ঠাতা, সমাজকর্ম বিভাগ, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

তিনি বলেন, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সমাজকর্ম বিভাগ অনেক সংগ্রামের ফসল। তাই এই বিভাগকে উন্নতির চরম শিখরে পৌঁছাতে আমরা সবাই সম্মিলিতভাবে কাজ করে যাব। তিনি আরও বলেন, এই বিভাগের প্রতিটি শিক্ষার্থীকে সর্বোচ্চ সেবা দেয়ার চেষ্টা করে যাব। যাতে শিক্ষার্থীরা তাদের কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারে। 

আরও বক্তব্য রাখেন উক্ত বিভাগের সম্মানিত চেয়ারম্যান, স্যার মোঃ জাহিদুল ইসলাম। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে অনেক গুরুত্বপূর্ণ কথা বলেন। 

এছাড়াও শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন ম্যাম খাদিজাতুল কোবরা, ম্যাম ফাতেমা বেগম এবং স্যার সুব্রত কুমার বিশ্বাস। 

অনুষ্ঠানটি দুটি পর্বে বিভক্ত ছিল। প্রথম পর্বে বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্য বক্তব্য, তাদেরকে ক্রেষ্ট প্রদান ও সম্মানিত শিক্ষক মন্ডলীদেরকে সম্মাননা স্মারক প্রদান। দ্বিতীয় পর্বে ছিল সাংস্কৃতিক অনুষ্ঠান। সাংস্কৃতিক অনুষ্ঠানটি পরিচালনা করেন উক্ত বিভাগের সকল প্রতিভাবান শিক্ষার্থীবৃন্দ।

উক্ত অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন, সমাজকর্ম বিভাগের সম্মানিত চেয়ারম্যান স্যার মোঃ জাহিদুল ইসলাম।  তাঁরই সভাপতিত্বে অনুষ্ঠানটি পূর্ণতা লাভ করে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ