সর্বশেষ খবর

10/recent/ticker-posts

ছেলের ধারালো বটির কোপে মা গুরুতর আহত হয়ে হাসপাতালে।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ কুষ্টিয়ায় জমি লিখে না দেওয়ায় ছেলে ধারালো বটির কোপে এক মা গুরুতর আহত হয়ে হাসপাতালে ১৫ মার্চ ২০২২ইং কুষ্টিয়ার খোকসায় জমি লিখে না দেওয়ায় ছেলে ধারালো বটির কোপে মা গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার সন্ধায় উপজেলা সদরের পৌর এলাকার ২ নম্বর ওয়ার্ডের মাঠ পাড়া গ্রামে ছেলে হামলায় মা শাহানা (৪২) গুরুতর আহত হয়ন। তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড (স্থানান্তর) করা হয়।

স্থানীয়রা জানান, মাঠ পাড়ার আছির উদ্দিন ও শাহানা দম্পতি দেনার দায়ে পৈত্রিক সুত্রে পায়া ভিটা বাড়ি বিক্রি করে নিজেদের নামে কম দামের জমি কিনে বাড়ির কাজ শুরু করেন। এরই মধ্যে এই দম্পতির তিন পুত্র সন্তান ওই জমি তাদের নামে রেজিস্ট্রি করেদেয়ার জন্য চাপ দিতে থাকে। স্বামী রাজি হলেও শাহানা তার নামীয় ৪ শতাংশ জমি ছেলের দিতে অস্বীকার করেন। 

এ নিয়ে গত কয়েকদিন ধরে ছেলেদের সাথে মায়ের বিরোধ চরমে পৌছায়। এক পর্যায়ে মঙ্গলবার মাগরিবের নামাজের আজানের সময় সন্ধ্যায় শাহীন তার মায়ের উপর ধারালো বটি দিয়ে হামলা করে। মাকে রক্তাক্ত আহত অবস্থায় একা বাড়িতে ফেলে শাহীন পালিয়ে যায়। পরে প্রতিবেশীরা আহত বৃদ্ধাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে যায়। হামলার আগে বৃদ্ধা নামাজে যায়ার প্রস্তুুতি নিচ্ছিলেন বলে একাধিক প্রতিবেশী জানান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা: মাহামুদুর রহমান জানান, বৃদ্ধার মাথার হাড় কেটে গেছে। যার ফলে বৃদ্ধার মাথা থেকে অতিরিক্ত রক্তক্ষরণ হচ্ছে। এ ছাড়া ওই বৃদ্ধার শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের আঘাতের ক্ষত রয়েছে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সৈয়দ মোঃ আশিকুর রহমান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ