সর্বশেষ খবর

10/recent/ticker-posts

নান্দাইলে ইসলামী ছাএ আন্দোলনের সভাপতি সন্ত্রাসী হামলায় আহত।।BDNews.in


মোঃ এমদাদুল হক, ময়মনসিংহ জেলা প্রতিনিধিঃ ময়মনসিংহ জেলার, নান্দাইল উপজেলায় ইসলামী ছাত্র  আন্দোলন বাংলাদেশ  উপজেলা শাখা সভাপতি সন্ত্রাসী হামলায় আহত (নগদ অর্থ ও দুটি স্মার্টফোন চিনিয়ে নেওয়া হয়েছে) 

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নান্দাইল উপজেলা শাখা সভাপতি জহিরুল ইসলাম জহির আজ রাত ৮.৩০ মিনিটের সময়, নান্দাইল থেকে সাংগঠনিক কাজ শেষে বাড়ি ফেরার পথে, ময়মনসিংহ - কিশোরগঞ্জ রোডের পালাহার আমলীতলা  থেকে গলি পথে বাড়ির রোডে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হন।

স্থানীয় সূত্রে জানা গেছে, মেইন রোডের অটো থেকে নেমে কাঁচা রাস্তা দিয়ে বাড়ি যাওয়ার সময় পূর্ব থেকেই ওৎ পেতে থাকা কতিপয় সন্ত্রাসী গলা চেপে কিল-ঘুষি মারতে থাকে। কোন কিছু বোঝে উঠার আগেই সাথে থাকা দুটি স্মার্টফোন ও নগদ অর্থ নিয়ে পালিয়ে যায়।পরে আহত অবস্থায় এলাকাবাসী উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা প্রদান করে। 

এ ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নান্দাইল উপজেলা শাখা সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন বলেন,এর বিচার করতে হবে। অন্যথায় নান্দাইলের ছাত্র জনতাকে সাথে নিয়ে তীব্র গণআন্দোলন গড়ে তোলা হবে।  

ইসলামী যুব আন্দোলন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নান্দাইল উপজেলা শাখার নেতৃবৃন্দ এ ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করেন।  তদন্ত সাপেক্ষে দোষীদের সনাক্ত করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ