সর্বশেষ খবর

10/recent/ticker-posts

চাঁদপুরে কুলহানী অনুষ্ঠানে বিসিবি কর্মকর্তাদের মিলনমেলা।। বিডি নিউজ.ইন।। BD News.in


সফিকুল ইসলাম রিংকু, চাঁদপুর জেলা প্রতিনিধিঃ চাঁদপুর সদরের বিষ্ণুপুর ইউনিয়নের মনোয়ারখাদী আমিরাবাদ চৌধুরী বাড়ীতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড( বিসিবি) কর্মকর্তাদের মিলনমেলা দেখা গেছে। একটি কুলখানী অনুষ্ঠানকে ঘিরে সংক্ষিপ্ত এ সফরে এসে তারা সবাই একত্রিত হয়েছেন। ২৮শে আগস্ট শনিবার দুপুরে এই মিলনমেলা লক্ষ্য করা যায়।

জানা যায়, এদিনে বিসিবির পরিচালক ও বেক্সিমকো গ্রুপের জিএম এবং ঢাকা আবহানী লিমিটেডের পরিচালক ইসমাইল হায়দার মল্লিকের মাতা নুরুনন্নাহার বেগমের কুলখানী আয়োজন ছিলো। আর এই আয়োজনে যোগ দিতে ঢাকা থেকে হেলিকপ্টার এবং সড়কযোগে বিসিবি’র বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ এসেছিলেন। আর এতেই কুলখানী অনুষ্ঠানকে ঘিরে এটি বিসিবি’র কর্মকর্তাদের মিলনমেলায় পরিণত হয় !

এ ব্যপারে ইসমাইল হায়দার মল্লিক ‘হিলশা নিউজ’-কে জানান, এটা আমার নানা মৃত গোলাম হায়দার চৌধুরীর বাড়ী। আমার আম্মা চলতি বছরের গত ১৬ই আগস্ট ইন্তেকাল করেন। নানার বাড়ীতে আম্মার মৃত্যুর পর এই দোয়ার আয়োজনটি করা তার শেষ ইচ্ছে ছিলো। তাই আম্মার শেষ ইচ্ছা রক্ষা করতেই আমরা পারিবারিক উদ্যোগে এখানে নানার বাড়ীতে এই আয়োজনটুকু করেছি। আর এমনটি জেনেই আমার সহকর্মী ও শুভাকাঙ্খীগণ দূর-দূরান্ত থেকে এই অনুষ্ঠানে কষ্ট করে হাজির হয়েছেন। তাই আমি সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এ সময় অনুষ্ঠানে বিসিবি’র সিও নিজাম উদ্দীন চৌধুরী সুজন, দায়িত্ব প্রাপ্ত প্রধান অর্থ কর্মকর্তা মোঃ আব্দুল মান্নান সরকার, বিসিবির নির্বাচক কমিটির সদস্য হাবিবুল বাশার সুমন, বিসিবির পরিচালক আকরাম খান, বিসিবি’র নির্বাচক খান আব্দুর রাজ্জাক, বাংলাদেশ টাইগার্সের ডেপুটি ম্যানেজার নাফিজ ইকবাল খান, ডেপুটি ম্যানেজার (ক্রিকেট অপারেশন) শাহরিয়ার নাফিজ, কুলিয়ারচর গ্রুপের চেয়ারম্যান জিসান, বিসিবি’র এসিস্ট্যান্ট ম্যানেজার সেলিম খান, আকবর হোসেন ভূঁইয়া রিমন, চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, চাঁদপুর জেলা ক্রিকেট একাডেমীর হেড কোচ শামীম ফারুকীসহ ইসমাইল হায়দার মল্লিকের পরিবারবর্গ এবং এলাকার বিভিন্ন শ্রেণী পেশার অগণিত গণমান্য লোকজন উপস্থিত ছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ