সর্বশেষ খবর

10/recent/ticker-posts

প্রথমবার একসঙ্গে আমান-মাহি।।বিডি নিউজ.ইন।।BDNews.in


নিজস্ব প্রতিনিধিঃ চিত্রনায়ক আমান রেজা ও চিত্রনায়িকা মাহিয়া মাহি। দীর্ঘদিন ধরেই চলচ্চিত্রে কাজ করলেও একসঙ্গে কখনও পর্দায় দেখা যায়নি তাদের। এবারই প্রথম একসঙ্গে পর্দা ভাগ করতে দেখবেন দর্শক। ‘ড্রাইভার’ নামের ওয়েব ফিল্মে দেখা যাবে তাদের। এটি পরিচালনা করছেন ইফতেখার চৌধুরী। মানিকগঞ্জের ফিল্মভ্যালিতে চলছে চিত্রায়ন। আমান-মাহি ছাড়াও এতে অংশ নিয়েছেন মোশাররফ করিম। নাম ভূমিকায় দেখা যাবে তাকে।

মাহির সঙ্গে অভিনয় প্রসঙ্গে আমান রেজা বলেন, ‘আমার চরিত্রের নাম আদিল খান। এবারই প্রথমবার আমরা একসঙ্গে অভিনয় করছি। কিন্তু কাজ করতে গিয়ে সেটি মনে হয়নি। পুরো ইউনিট আন্তরিকতার সঙ্গে কাজ করছি। মাহির সঙ্গে প্রথম কাজ হলেও ইফতেখার চৌধুরীর সঙ্গে এটি আমার দ্বিতীয় কাজ। এর আগে তার ‘মুক্তি’ সিনেমায় অভিনয় করেছি। আশা করছি, দর্শকরা ভালো গল্পের একটি সিনেমা পেতে যাচ্ছে।’

ওটিটি প্ল্যাটফর্মের জন্য নির্মিত হচ্ছে ‘ড্রাইভার’ সিনেমাটি। প্রযোজনা করছেন ‘কুইট অব সেট’। নভেম্বরের প্রথম সপ্তাহ থেকে শুরু হয়েছে শুটিং। সামাজিক গল্পে নির্মিত হচ্ছে ‘ড্রাইভার’। বর্তমানে আমান-মাহির মুক্তির অপেক্ষায় আছে বেশকিছু সিনেমা। নতুন বছরে ধারাবাহিকভাবে সিনেমাগুলো মুক্তি পাবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ