সর্বশেষ খবর

10/recent/ticker-posts

সালমানের জন্মদিনে বিশেষ পোস্ট করলেন সাবেক ‘প্রেমিকা’ ক্যাটরিনা।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ আজ অর্থাৎ ২৭ ডিসেম্বর অভিনেতা সালমান খানের জন্মদিন। ৫৬-এ পা দিলেন তিনি। ২৬ তারিখ মধ্যরাত থেকে পানভেলের ফার্ম হাউস মেতে উঠেছে ভাইজানের জন্মদিন উপলক্ষে।

সর্প-বিভ্রাট কাটিতে পরিবারের সঙ্গে সালমান মেতে উঠেছেন জন্মদিন পার্টিতে। সকাল থেকেই সোশ্যাল মিডিয়া শুভেচ্ছায় ভাসছেন তিনি। বাদ পড়েননি অভিনেত্রী ক্যাটরিনা কাইফও। সালমানকে এদিন জন্মদিনের বিশেষ শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

এদিন ইনস্টাগ্রাম স্টোরিতে ‘বার্থ ডে’ বয়ের একটি ছবি পোস্ট করেন ক্যাট সুন্দরী। প্রাক্তন প্রেমিকা ও সদ্য বিবাহিতা ক্যাটরিনা কাইফের শুভেচ্ছাবার্তা নজর কেড়েছে অনুরাগীদের।

সালমানের ছবি পোস্ট করে ক্যাটরিনা লেখেন, ‘সালমন, তোমাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা। সমস্ত ভালোবাসার আলো এবং উজ্জ্বলতা চিরকাল তোমার দিকেই থাকুক। ’

সালমান এবং ক্যাটরিনার মধ্যে খুব ভালো বন্ধন রয়েছে এবং সবাই তাদের বন্ধুত্বপূর্ণ সম্পর্কের কথা জানেন। বেশকিছু সিনেমাতে তারা একসঙ্গে কাজ করেছেন। তারা কখনোই একে অপরকে শুভেচ্ছা জানাতে ভুল করেন না।

সালমানের সঙ্গে ক্যাটরিনা ‘প্রেম’ করার গুঞ্জন ছিল অনেকদিনের। তবে এই অভিনেতার সঙ্গে বিচ্ছেদের পর ভিকিকে জীবন সঙ্গী হিসেবে বেঁচে নেন তিনি। গত ৯ ডিসেম্বর যোধপুরের সোয়াই মাধোপুর জেলার সিক্স সেন্সেস বারওয়ারা ফোর্টে রাজকীয় আয়োজনে ভিকি কৌশলকে বিয়ে করেন।

এদিকে, জন্মদিনের আগেই বিপাকে পড়েছেন সালমান খান। সাপের কামড়ে তাকে যেতে হয়েছে হাসপাতালে। যদিও এখন সুস্থ আছেন তিনি। নিজের ফার্মহাউজে বন্ধুদের সঙ্গে জন্মদিন উদযাপন করেছেন ‘ভাইজান’।

উল্লেখ্য, বলিউডের প্রখ্যাত চিত্রনাট্যকার সেলিম খান ও তার প্রথম স্ত্রী সুশীলা চরকের বড় ছেলে আবদুল রশিদ সেলিম ওরফে সালমান খান। ১৯৬৫ সালের ২৭ ডিসেম্বর তার জন্ম। হিন্দু মা আর মুসলিম বাবার সন্তান সালমান উভয় বিশ্বাস ও রীতিনীতির মধ্যেই বড় হয়েছেন। আর তিনি উভয়ের প্রতিই সমান শ্রদ্ধাশীল। তার পূর্বপুরুষরা ছিলেন আফগানিস্তানের পশতুন গোত্রের। সেখান থেকে ভারতের মধ্যপ্রদেশের ইন্দোরে চলে আসেন তারা।

সালমান খানের দুই ভাই আরবাজ খান ও সোহেল খানও বলিউড অভিনেতা। বোন আলভিরা খান অগ্নিহোত্রীর বিয়ে হয়েছে অভিনেতা-পরিচালক অতুল অগ্নিহোত্রীর সঙ্গে। তার আরেকজন বিশেষ বোন রয়েছে। দত্তক বোন অর্পিতা খানের প্রতিও প্রচণ্ড স্নেহ ভাইজানের।

ঢাকা/মীম

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ