সর্বশেষ খবর

10/recent/ticker-posts

ছুটি কাটাতে আমেরিকায় উড়াল দিলেন চিত্রনায়িকা অধরা।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা অধরা খান। অসম্ভব রকমের ভ্রমণপ্রিয়- এই কথা অনেকেরই জানা। শোবিজ জগতে আসার আগে থেকেই দেশের পাশাপাশি পৃথিবীর বিভিন্ন দেশে ঘুরে বেড়িয়েছেন তিনি।

নিজের ভ্রমণ করা দেশগুলোতে অধরা খান একাধিকবার গেলেও ছুটি কাটাতে কখনো তার আমেরিকা যাওয়া হয়নি। এবার তিনি আমেরিকা ভ্রমণে গিয়েছেন। উপলক্ষ্য ছুটি কাটানো। গেল ২৩ ডিসেম্বর বাংলাদেশ সময় রাত ১১টায় টার্কিস এয়ারওয়েজের একটি ফ্লাইট আমেরিকা যাত্রা করে তুরস্কের ইস্তানবুল হয়ে ২৪ ডিসেম্বর আমেরিকার স্থানীয় সময় সকাল এগারোটায় তিনি নিউইয়র্কে পৌঁছেছেন।

আমেরিকায় যাওয়ার পর নায়িকা অধরা খান বলেন, নভেম্বরের শেষ সপ্তাহে আমেরিকায় অনুষ্ঠিত ফোবানা সম্মেলনে আমন্ত্রিত অতিথি হিসেবে অংশগ্রহণ করার কথা ছিল। কিন্তু মালদ্বীপ এবং ভারতের মুম্বাইতে আমার অভিনীত ছবির শুটিং থাকায় ওই সময় আর যাওয়া হয়নি। যদিও আমার পাঁচ বছরের মাল্টিপল ভিসা। যাই হোক, শেষ পর্যন্ত আমি ক্রিস্টমাস পালন করার লক্ষ্যেই ২৩ তারিখে আমেরিকার উদ্দেশ্যে যাত্রা করি ।

খ্রিস্টমাস ও থার্টিফাস্ট পালন করতে আমেরিকা যাওয়া প্রসঙ্গে গ্ল্যামার গার্ল অধরা খান বলেন, আসলে ভিন্ন ধর্মাবলম্বীর মানুষজনের উৎসব দেখতে আমার ভালো লাগে। এবারের দুর্গাপূজায় কলকাতা ও মুম্বাই ছিলাম। এবার ২৫ ডিসেম্বর বড় দিন উৎসব দেখার জন্যেই আমার এখানে চলে আসা। তাছাড়া আমেরিকার থার্টি ফাস্ট উদযাপনে অংশ নেওয়াটাও বড় একটা কারণ।

অধরা খান জানান, করোনা পরিস্থিতির কারণে সারাবিশ্ব যখন স্থবির ছিল, তখন আমাদের শোবিজ জগৎ থমকে ছিল। এখন আবার কাজ শুরু হলেও আগামী এক মাস তার শুটিং শিডিউল নেই। এই অবসর সময়টা কাটানোর জন্যেই তার আমেরিকা যাওয়া।

তিনি জানান, প্রায় তিন সপ্তাহ আমেরিকার বিভিন্ন স্টেটে আত্মীয় স্বজন ও বন্ধুদের সঙ্গে দেখা করে, ঘুরে বেড়িয়ে কাটাবেন তিনি। এরপর তুরস্ক গিয়ে কয়দিন থাকবেন। সবশেষে সংযুক্ত আরব আমিরাতের দুবাই হয়ে দেশে ফিরবেন বলে জানান এই নায়িকা।

উল্লেখ্য, ট্যালেন্টেড গ্ল্যামার গার্ল অধরা খান বর্তমানে ভারতের একটি ছবিসহ বাংলাদেশের উন্মাদ, গিভ অ্যান্ড টেক, কোভিড – ১৯, ছবিতে অভিনয় করছেন। মুক্তির প্রতীক্ষায় রয়েছে তার অভিনীত বর্ডার ছবিটি।

২০১৬ সালে শাহীন সুমনের ‘পাগলের মতো ভালোবাসি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে নাম লেখান অধরা। যদিও সিনেমাটি এখনো মুক্তি পায়নি। ২০১৮ সালের শেষের দিকে ‘নায়ক’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন অধরা। একই বছর তার অভিনীত ‘মাতাল’ সিনেমা মুক্তি পায়।

ঢাকা/মীম

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ