সর্বশেষ খবর

10/recent/ticker-posts

কা‌লিয়াকৈরে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে নাতনির মৃত্যু।।BDNews.in


রওশন আলম, গাজীপুর জেলা প্রতিনিধিঃ গাজীপুরের কালিয়াকৈরে নানির সাথে মহাসড়ক পারাপারের সময় আগমীকাল সন্ধ্যায় ট্রাকের চাপায় নাতনির মৃত্যু হয়েছে। আহত হয়ে হাসপাতালে ভর্তি নিহতের নানি। নিহত শিশু হল- ঝিনাইদহের শৈলকূপা উপজেলার মনির মিয়ার মেয়ে রাইছা মনি (৭)। আহত হলেন- নিহতের নানি সখিনা বেগম (৬০)। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গত কয়েক দিন আগে সখিনা বেগম কালিয়াকৈর মৌচাক লৌহাকৈর এলাকায় রাইছা মনিদের বাসায় আসেন। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নানির সাথে মৌচাক বাসস্ট্যান্ডে ঢাকা টাঙ্গাইল মহাসড়ক পারাপার হচ্ছিল নাতনি রাইছা। এসময় অপরদিক থেকে একটি ট্রাক এসে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নাতনি রাইছা মারা যায় এবং নানি সখিনা বেগম আহত হন। পরে স্থানীয় লোকজন আহত অবস্থায় সখিনা বেগমকে স্থানীয় হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনিত হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় ঘাতক ট্রাক ও চালক-সহযোগীকে আটক করা যায়নি। 

সালনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। তবে ঘাতক ট্রাক ও চালককে আটকের চেষ্টা চলছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ