সর্বশেষ খবর

10/recent/ticker-posts

মাদারীপুরে মাদ্রাসা-দোকানে আগুন।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ মাদারীপুরে পাঁচটি দোকান আগুনে পুড়ে গেছে। এই ঘটনায় কমপক্ষে আড়াই কোটি টাকা ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীরা দাবি করেছেন। গতকাল বৃহস্পতিবার রাত ৯টার দিকে শহরের পুরান বাজারের লেপ-তোষক পট্টিতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।  

এ সময় খোকন ফকির, মহিদ খলিফা ও ছত্তর আকনের মালিকানাধীন লেপ তোষকের দোকান, আশরাফ মিয়ার মাইক ও ব্যাটারির দোকান এবং সেরজন হাওলাদার নামে এক ব্যক্তির সেনেটারির দোকানসহ পাশের মুক্তনগর মাদ্রাসার দুটি রুম পুড়ে যায়।

স্থানীয় সূত্রে জানা যায়, রাতে পুরান বাজার এলাকায় আশরাফ মিয়ার মালিকানাধীন সুমন মাইক সার্ভিস নামক একটি দোকানে শর্ট সার্কিট হতে আগুনের সুত্রপাত হয়। কিছুক্ষণের মধ্যেই আগুন আশেপাশের দোকানে ছড়িয়ে পড়ে।  

খবর পেয়ে মাদারীপুর ও শরিয়তপুরের  ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ঘটনাস্থলে ছুটে যায় এবং রাত ১১ টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে প্রায় আড়াই কোটি টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা। এ সময় আশপাশের বেশ কয়েকটি দোকানের মালামাল নিরাপদ স্থানে সরাতে গিয়েও বেশ ক্ষয়ক্ষতি হয়।

মাদারীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মোফাজ্জেল হোসেন জানান, অগ্নিকাণ্ডের খবর পেয়ে আমরা ২টি ইউনিট এখানে চলে আসি। পরে বেশি আগুন দেখে আমরা শরিয়তপুর ও রাজৈর ফায়ার সার্ভিসকে খবর দেই। রাত ১১ টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম জানান, রাত ১১টার দিকে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আসে। এখনো পুরোপুরি ক্ষয়ক্ষতির পরিমাণ সঠিকভাবে জানা যায়নি।

ঢাকা/ইসরাত

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ