সর্বশেষ খবর

10/recent/ticker-posts

খোকসায় বেগম রোকেয়া দিবস পালিত।।বিডি নিউজ.ইন।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ কুষ্টিয়ার খোকসায় আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস -২০২১ উপলক্ষে জয়ীতাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

“নারী নির্যাতন বন্ধ করি,কমলা রঙের বিশ্ব গড়ি” এই স্লোগানকে সামনে রেখে দুপুরে উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে খোকসা সরকারী কলেজ অডিটোরিয়ামে জয়ীতাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

“শেখ হাসিনার বারতা,নারী পুরুষ সমতা” এই প্রতিপাদ্যে উপজেলা নির্বাহী অফিসার মেজবাহ উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সভাপতি ও খোকসা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সদর উদ্দীন খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম মির্জা ও মহিলা ভাইস চেয়ারম্যান ইশরাত জাহান পুনম।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রুবী আক্তারের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন,সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইসহাক আলী,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ কামরুজ্জামান সোহেল,থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান,উপজেলা কৃষি কর্মকর্তা সবুজ কুমার সাহাসহ উপজেলার সরকারী দপ্তরসমূহের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও উপজেলার বিভিন্ন নারী উদ্যোক্তারা।

এসময় বক্তরা নারীর অধিকার ও নারীর আর্থসামাজিক উন্নয়নে সবাইকে আরো স্বচ্ছার হওয়ার আহবান জানান। সেই সাথে সকল ক্ষেত্রে নারীর সমান অংশগ্রহণ নিশ্চিত করার প্রতি গুরুত্ব আরোপ করেন বক্তারা।

অনুষ্ঠান শেষে নারী অধিকার ও নারী মুক্তিতে বিশেষ অবদান রাখায় পাঁচ ক্যাটাগোরিতে উপজেলার পাঁচজন নারীর উদ্যোক্তাদের মাঝে সন্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ