সর্বশেষ খবর

10/recent/ticker-posts

নান্দাইলে বেগম রোকেয়া দিবস পালন ও ৫ নারীকে জয়িতা পদক প্রদান।।বিডি নিউজ.ইন।।BDNews.in


মোঃ এমদাদুল হক, ময়মনসিংহ জেলা প্রতিনিধিঃ ময়মনসিংহ জেলায়, নান্দাইল উপজেলার নির্বাহী অফিসার মোঃ আবুল মনসুরের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। মহিলা বিষয়ক কর্মকর্তা রাশিদা রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন মহিলা ভাইস চেযারম্যান মনোয়ারা জুয়েল, সহকারী কমিশনার (ভূমি) মোঃ মাহফুজুল হক, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মামুনুর রশীদ, কৃষি অফিসার মোঃ আনিসুজ্জামান, সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, প্রভাষক কামরুল হুদা। 

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধে ৫ জন জয়ীতা নারীকে পদক প্রদান করা হয়। 

বেগম রোকেয়া দিবস পালন উপলক্ষ্যে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয় থেকে আলোচনা সভা ও বিভিন্ন ক্ষেত্রে সফলতা অর্জনকারীদের মাঝে এই ৫জন নারীকে জয়িতা পদক প্রদান হয়।

অনুষ্ঠানে ৫জন জয়িতাকে সংবর্ধনা প্রদান করা হয় যথাক্রমে সমাজ উন্নয়নে অসামান্য অবদান রেখেছেন যে নারী অধ্যাপিকা তাসলিমা বেগম (নান্দাইল বাজার), অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী সঞ্চিতা রাণীদাস (চন্ডিপাশা), শিক্ষা ও চাকুরীর ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী নাহীদ আঞ্জুমান আরা (বারুইগ্রাম), সফল জননী নারী লুৎফুন্নাহার বেগম (চন্ডিপাশা), নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করা নারী ইয়াসমীন সুলতানা (চারিআনা পাড়া)। নির্বাচিত ৫জন নারীকে ক্র্যাস্ট, সনদপত্র সহ উত্তরীয় উপহার প্রদান করে রাষ্ট্রের পক্ষ থেকে সম্মাননা জানানো হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ