সর্বশেষ খবর

10/recent/ticker-posts

টিকার দুটি ডোজ নেওয়া থাকলে বিমান ভাড়ায় মিলবে ২০ শতাংশ ছাড় ।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ বিমান যাত্রীদের জন্য একটি বিশেষ সুখবর দিলো ‘গো ফাস্ট’ (go fast) বিমান সংস্থা। বৃহস্পতিবার (Thursday) সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, কোনও যাত্রীর করোনা টিকার দুটি ডোজ নেওয়া থাকলে সেই ব্যক্তি বিমান ভাড়ার উপর ২০ শতাংশ ছাড় পাবেন। আপাতত ঘরোয়া বিমান পরিষেবার উপর এই ছাড় মিলবে। 

গো ফাস্ট বিমান সংস্থা আগে ‘গো এয়ার’ (go air) নামে পরিচিত ছিল। বিমানযাত্রীরা যাতে টিকা নেওয়ার ব্যাপারে উৎসাহিত হয় সেই জন্যই এই ছাড়ার ঘোষণা বলে সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে। এদিন সংস্থার পক্ষ থেকে কৌশিক খোনা (koushik khona) জানিয়েছেন, যে সমস্ত বিমান যাত্রী টিকার দুটি ডোজ নিয়েছেন তাঁরা অভ্যন্তরীণ উড়ানের ক্ষেত্রে টিকিটের উপর ২০ শতাংশ ছাড় পাবেন। এই সমস্ত যাত্রীরা বুকিংয়ের তারিখ থেকে ১৫ দিনের বেশি ভ্রমণের জন্য এই ছাড় পেতে পারেন। সংস্থার আধিকারিক কৌশিক খোনা জানিয়েছেন, তাঁদের সংস্থা সবার আগে যাত্রীদের স্বাস্থ্যের নিরাপত্তা দেখতে চায়। চলতি করোনা পরিস্থিতিতে সবাই যাতে সুস্থ থাকে সে বিষয়টিকেই সর্বোচ্চ অগ্রাধিকার দিচ্ছে সংস্থা। সে কারণেই করোনা টিকা নেওয়া থাকলে ২০ শতাংশ ছাড় দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। দেশের মধ্যে যেকোনও জায়গায় যাওয়ার ক্ষেত্রে এই ছাড় প্রযোজ্য হবে। 

উল্লেখ্য, কয়েকদিন আগে ইন্ডিগো বিমান সংস্থাও যাত্রীদের জন্য একটি সস্তার প্রকল্প ঘোষণা করেছে। ইন্ডিগোর পক্ষ থেকে মাত্র ১৪০০ টাকায় বিমানের টিকিট দেওয়া হচ্ছে। সংস্থা জানিয়েছে, ইন্দোর থেকে যোধপুর এবং যোধপুর থেকে ইন্দোর, প্রয়াগরাজ থেকে ইন্দোর, নাগপুর থেকে ইন্দোর, লেহ থেকে জম্মু যাত্রার ক্ষেত্রে বিমান যাত্রীদের খরচ করতে হবে মাত্র ১৪০০ টাকা।

ঢাকা/মীম

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ