সর্বশেষ খবর

10/recent/ticker-posts

করোনার মৃত্যু মিছিলে আরও ৭ হাজারের বেশি প্রাণ।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ মরণঘাতী করোনা ভাইরাসের তাণ্ডব কিছুতেই থামছে না। এরই মধ্যে এই ভাইরাসের নতুন ভেরিয়েন্ট ওমিক্রন মানুষের মনে নতুন করে আতঙ্ক সৃষ্টি করেছে। এদিকে করোনাভাইরাসে বিশ্বব্যাপী গত ২৪ ঘণ্টায়আরও ৭ হাজার ১৮০ জনের মৃত্যু হয়েছে। এ সময় রোগী শনাক্ত হয়েছে ৮ লাখ ৬৭ হাজার ২১৫ জন।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) সকালে করোনাভাইরাসে আক্রান্ত, মৃত্যু ও সুস্থতার হিসাব রাখা ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটারস থেকে এসব তথ্য পাওয়া গেছে।

ওয়ার্ল্ডোমিটারসের সর্বশেষ তথ্য অনুযায়ী, বিশ্বব্যাপী এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ২৭ কোটি ৭৪ লাখ ৭২ হাজার ৬৬ জন। এরমধ্যে মৃত্যু হয়েছে ৫৩ লাখ ৯২ হাজার ৭০২ জনের।

এদিকে গত ২৪ ঘণ্টায় যুক্তরাষ্ট্রে আক্রান্ত হয়েছেন ২ লাখ ২৪ হাজার ৭৫০ জন এবং মারা গেছেন ১ হাজার ৫২৭ জন। রাশিয়ায় মারা গেছেন ১ হাজার ২০ জন এবং সংক্রমিত হয়েছেন ২৫ হাজার ২৬৪ জন। যুক্তরাজ্যে আক্রান্ত হয়েছেন ১ লাখ ৬ হাজার ১২২ জন এবং মারা গেছেন ১৪০ জন। ফ্রান্সে আক্রান্ত হয়েছেন ৮৪ হাজার ২৭২ জন এবং মারা গেছেন ১৭০ জন। জার্মানিতে আক্রান্ত হয়েছেন ৪৫ হাজার ৮৫৮ জন এবং মারা গেছেন ৪৭৫ জন। ইউক্রেনে আক্রান্ত হয়েছেন ৬ হাজার ৩৬৩ জন এবং মারা গেছেন ৩০১ জন। ব্রাজিলে মারা গেছেন ১৩৭ জন এবং সংক্রমিত হয়েছেন ৩ হাজার ৪৫১ জন।

এ ছাড়া গত ২৪ ঘণ্টায় ইরানে ৪৪ জন, তুরস্কে ১৭৯ জন, পোল্যান্ডে ৭৭৫ জন, হাঙ্গেরিতে ১৩৯ জন, ইতালি ১২৯ জন, মেক্সিকোতে ২৪৫ জন এবং ভিয়েতনামে ২১০ জন মারা গেছেন।

ঢাকা/ইসরাত


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ