সর্বশেষ খবর

10/recent/ticker-posts

প্রভাব বিস্তার করার মতো লোকবল আমার নেই : আইভী।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনের ক্ষমতাসীন আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী বলেছেন, প্রভাব খাটানোর মতো লোকবল আমার নেই। প্রশাসনও নেই।

মঙ্গলবার (১১ জানুয়ারি) সকালে নাসিকের ১২নং ওয়ার্ডে নির্বাচনী প্রচারণাকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমি নির্বাচনে প্রভাব বিস্তার করি না। নারায়ণগঞ্জের মানুষ আমাকে দীর্ঘ ১৮ বছর ধরে জানে। আমাকে তারা দেখেছে। আমি যা বলি, প্রকাশ্যেই বলি। আমি আরও দুটি সিটি নির্বাচন করেছি। কেউ বলতে পারবে না, নির্বাচনে প্রভাব বিস্তার করেছি। নির্বাচনে উনি (তৈমুর) প্রচারণা চালাচ্ছেন, আমিও চালাচ্ছি। কিন্তু এর বাইরে কী হচ্ছে, আমি জানি না, জানতে চাইও না। 

গ্রেপ্তার ও হয়রানির অভিযোগ এনেছেন স্বতন্ত্র প্রার্থী তৈমুর আলম খন্দকার। সে বিষয়ে আইভী বলেন, আমাকে এই শহরের মানুষ জানে। প্রভাব বিস্তার করার মতো লোকবল আমার নেই। প্রশাসনও নেই। নিশ্চয় প্রতিটা নির্বাচনে প্রশাসনের একটা কৌশল থাকে। তারা কী করছে, আমি জানি না। অপর প্রার্থী কী অভিযোগ করেছেন, সেটিও আমার দেখার বিষয় না। প্রশাসন যদি কিছু করে থাকে তারা দেখবে।

নির্বাচনের পরিবেশ নিয়ে শঙ্কা আছে কিনা জানতে চাইলে তিনি বলেন, যেকোনো প্রার্থীর ভেতরে শঙ্কা থাকে। আমি তার বাইরে কেউ না। আমি অবশ্যই চাইব নারায়ণগঞ্জের পরিবেশ সুন্দর থাকুক। প্রশাসন যেন নিরপেক্ষ থাকে, অ্যাক্টিভ থাকে। যে কোনো প্রার্থী অভিযোগ জানাতে পারে।

নির্বাচনে সংসদ সদস্য শামীম ওসমানের সমর্থন প্রসঙ্গে আইভী বলেন, শামীম ওসমান সংসদ সদস্য। তিনি নির্বাচনী প্রচারণায় অংশ নিলে আচরণবিধি লঙ্ঘন হবে। তাছাড়া আমার পক্ষে যে গণজোয়ার সৃষ্টি হয়েছে আর ভোটের মাত্র চার দিন বাকি, এই সময়ে কারো সমর্থন তেমন কোনো প্রভাব ফেলতে পারে বলে আমি মনে করি না।

শামীম ওসমানের সমর্থন দরকার নেই- এই বক্তব্যে এখনও অটল রয়েছেন কিনা জানতে চাইলে তিনি বলেন, আমি বলিনি শামীম ওসমান আমার সঙ্গে নেই। আমি সব সময় বলেছি আমার সঙ্গে জনতা আছে। দল যেহেতু আমাকে নমিনেশন দিয়েছে, সেক্ষেত্রে দল আমার সঙ্গেই আছে। দলের ভেতর থেকে কে আসলো না সেটা আমার দেখার বিষয় না। সেটা দলই দেখবে। আমার আস্থা জনগণের প্রতি।

এদিকে আইভীর আগমনের সংবাদ আগে থেকেই জানতেন এলাকাবাসী। সেখানে যাওয়া মাত্রই এলাকার নারী-পুরুষ সবাই আইভীকে ফুলের অভ্যর্থনা জানান। সমর্থকরা বাদ্য বাজিয়ে আর হ্যান্ড মাইক নিয়ে প্যারোডি গানে মেতে ওঠেন নৌকা নৌকা স্লোগানে।

ঢাকা/মীম

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ