সর্বশেষ খবর

10/recent/ticker-posts

বিপিএল এর প্রথম পর্বে নেই মাশরাফি !।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) শুরুর আগেই প্রথম পর্ব থেকে ছিটকে গেলেন মাশরাফি বিন মুর্তজা। পুরানো চোটের সাথে যুক্ত হয়েছে নতুন ব্যথা। মাশরাফি স্বস্তিতে বোলিংই করতে পারছেন না। ফলে প্রথম পর্বে আর মাঠে নামা হচ্ছে না মাশরাফি।

বিপিএলের জন্য অনুশীলনে ফেরার পরই পিঠের পুরানো ব্যথা ফিরে আসে মাশরাফির। সেই সাথে যুক্ত হয়েছে হ্যামস্ট্রিংয়ের চোট। মঙ্গলবার (১৮ জানুয়ারি) মাশরাফি অনুশীলন করার সময়েই বিপিএলের প্রথম ম্যাচে তার খেলা নিয়ে জেগেছিল সংশয়। বুধবার (১৯ জানুয়ারি) সেই সংশয়ই রূপ নিলো নির্মম সত্যে, ঢাকা পর্বের প্রথম ম্যাচগুলোতে খেলবেন না মাশরাফি।

বুধবার (১৯ জানুয়ারি) মাশরাফি বোলিং করার সময় চরম অস্বস্তিতে ভুগছিলেন। বারবার থেমে যেতে দেখা যাচ্ছিল। ছোট রানআপে বোলিং করেন তবুও। নিজ দলসহ অন্যান্য দলের বোলারদের সাথেও বেশ হাসোজ্জ্বল দেখা যায় মাশরাফিকে। তবে সেই হাসির আড়ালেই ব্যথা নিয়ে চলছিলেন তিনি।

২১ জানুয়ারি ঢাকায় শুরু হবে বিপিএল। ঢাকায় প্রথম পর্বে মিনিস্টার ঢাকার ম্যাচ আছে চারটি। প্রথম দিনেই ম্যাচ আছে মিনিস্টার ঢাকার, প্রতিপক্ষ খুলনা টাইগার্স। প্রথম পর্বের পরের তিন ম্যাচে মিনিস্টার ঢাকার প্রতিপক্ষ যথাক্রমে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স, ফরচুন বরিশাল ও সিলেট সানরাইজার্স। এই ম্যাচগুলোতে নিশ্চিতভাবেই খেলা হচ্ছে না মাশরাফির।

বিপিএলের চট্টগ্রাম পর্ব শুরু হবে ২৮ জানুয়ারি। অর্থাৎ এখনো ৯ দিন হাতে আছে। এই সময়ের মধ্যে যদি মাশরাফি সুস্থ হয়ে ওঠেন তাহলে চট্টগ্রাম পর্বের ম্যাচগুলোতে দেখা যাবে তাকে। চট্টগ্রামে মিনিস্টার ঢাকার প্রথম ম্যাচ ২৮ জানুয়ারি, সিলেট সানরাইজার্সের বিপক্ষে।

ঢাকা/মীম

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ