সর্বশেষ খবর

10/recent/ticker-posts

আমার আর পরীমণির কবরটাও একসঙ্গে হবে: রাজ।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ বাবা হওয়ার খবর জানানোর পর শরিফুল রাজ জানান, পরীমণি কখনই আমাকে ছেড়ে যাবে না, আমিও যাবো না। আমাদের দুজনের কবরটাও একসঙ্গে হবে।’

সোমবার শরীফুল রাজ পরীমণিকে নিয়ে একটা ছবি পোস্ট করেন নিজের ফেসবুকে। যেখানে দেখা যায় পরীমণির হাতে ফুল। মুখে মাস্ক। হুইলচেয়ারে বসা পরীমনি। পেছন থেকে হুইলচেয়ারটা এগিয়ে নিয়ে যাচ্ছেন চিত্রনায়ক শরিফুল রাজ। তার মুখেও মাস্ক। ছচিবটির ক্যাপশনে লেখা, ‘কনগ্র্যাচুলেশন রাজ, থ্যাংক ইউ পরী।’

পরে একে একে উঠে আসে তাদের পরিচয় প্রেম ,পরিণয় ও বাবা-মা হওয়ার গল্প। রাজ জানান, গুনিন চলচ্চিত্রের শুটিং করতে গিয়েই তাদের পরিচয়। এই চলচ্চিত্রের কাজ শুরুর পর থেকেই পরীমনির কাছে যাওয়া ও প্রেমে পড়া।

তবে পরীমণির সঙ্গে পরিচয়,প্রেম ও পরিণয়ের ক্রেডিট শরিফুল রাজ দিলেন পরিচালক গিয়াস উদ্দিন সেলিমকে। তার গুনিন ছবি করতে গিয়েই পরীকে পেয়েছেন তিনি। যে পরী কখনো তাকে ছেড়ে যাবে না বলেই বিশ্বাস শরিফুল রাজের।

এরপরই শরীফুল রাজকে প্রথম দেখার এবং সেই দেখাতেই মন দেওয়া-নেওয়ার কথা জানান ‘স্বপ্নজাল’ নায়িকা। বলেন, প্রেম করেই বিয়ে করেছি। গুনিন ছবির শুটিং করতে গিয়ে ওর সঙ্গে পরিচয়। কাজ করতে করতে দারুণ একটা সম্পর্ক তৈরি হয়। এরপর প্রেম। আমাদের প্রেমের বয়স মাত্র ৭ দিন। সাত দিন প্রেমের পরই আমরা বিয়ের সিদ্ধান্ত নেই।

তিনি বলেন, আমার আর রাজের মধ্যে অনেক মিল। প্রধান মিলটা হচ্ছে আমরা দু’জনই পাগল। আমিও পাগল রাজও পাগল, তাই দুই পাগল মিলে একসঙ্গে থাকার সিদ্ধান্ত নেই।

ঢাকা/মীম

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ