সর্বশেষ খবর

10/recent/ticker-posts

নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটিতে শোক সভা ও দু’আ।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের সদস্য প্রফেসর ড. মোঃ সিরাজুল হক চৌধুরীর পিতা ড. শামসুল হক চৌধুরী (৭৭) ঢাকাস্থ একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ৬ জানুয়ারি মৃত্যুবরণ করেন।

তিনি বেশ কিছুদিন যাবৎ বার্ধক্যজনিত অসুস্থতায় ভুগছিলেন। তার মৃত্যুতে নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির পক্ষ থেকে বৃহস্পতিবার দুপুরে এক শোক সভা ও দু’আ মাহফিলের আয়োজন করা হয়।

শোক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ বজলার রহমান। সভাপতিত্ব করেন সায়েন্স এ্যান্ড টেকনোলজি ফ্যাকাল্টির ডীন প্রফেসর ড. মোঃ নওশের আলী মোড়ল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের সদস্য সৈয়দ মোহাম্মদ ওবায়দুল্লাহ রিপন, পবিত্র কুমার সরকার, ট্রেজারার প্রফেসর সুধীর কুমার পাল, লিবারেল অব আর্টস এন্ড হিউম্যান সায়েন্স ফ্যাকাল্টির ডীন প্রফেসর ড. গাজী আবদুল্লাহেল বাকী।

এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগণ, পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর ড. নাছিম আহমেদ, প্রক্টর শেখ মাহরুফুর রহমান, সহকারি প্রক্টরবৃন্দ, অতিরিক্ত পরিচালক (অর্থ ও হিসাব) রবীন্দ্রনাথ দত্ত, কাউন্সিলর মাহবাবুর হাসান, ভারপ্রাপ্ত জনসংযোগ কর্মকর্তা মিনা অছিকুর রহমান দোলন সহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

ঢাকা/মীম

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ