সর্বশেষ খবর

10/recent/ticker-posts

একমাসের রাজনৈতিক মধুচন্দ্রিমা শেষে তৃণমূল ছাড়লেন কংগ্রেস নেতা।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে যোগ দিয়েছিলেন তৃণমূলে। গোয়ায় (Goa) নির্বাচনের কিছু দিন কংগ্রেস (Congress) ছেড়েছিলেন অ্যালেক্সিও লাউরেনকো। রবিবার সেই তিনিই আবার ফিরে গেলেন পুরনো দলে।

কেন দল ছাড়লেন সে ব্যাপারে প্রকাশ্যে কিছু জানাননি কংগ্রেস নেতা। মমতা বন্দ্যোপাধ্যায়কে  (Mamata Banarjee) চিঠি লিখে শুধু জানিয়েছেন ঘরে ফেরার সিদ্ধান্তের কথা। রাজনৈতিক মহলে শোনা যাচ্ছে, কংগ্রেসের পক্ষ থেকে দারুণ কোনো অফার পেয়েছেন লাউরেনকো। সেই সঙ্গে নিজের রাজনৈতিক বুদ্ধিকে কাজে লাগিয়ে বুঝতে চেষ্টা করেছেন গোয়ার রাজনৈতিক হাওয়া।

ভোটের আগে এই ঘরে ফেরার ঘটনায় অনুঘটকের কাজ করেছেন মাইকেল লোবো। মাইকেল বর্তমানে কংগ্রেস নেতা হলেও আগে ছিলেন বিজেপিতে। সামাজিক মাধ্যমে লাউরেনকোকে ট্যাগ করে তিনি বলেছেন যে গোয়ায় কংগ্রেসের ক্ষমতা বৃদ্ধি করতে এবং আসন্ন নির্বাচনের পর সরকার গঠনের কাজে অ্যালেক্সিও লাউরেনকো দলের যুক্ত হোন। ঘরে ফিরে আসুক।

ত্রিপুরার পর গোয়ার দিকে ফোকাস করেছিল তৃণমূল৷ মমতা বন্দ্যোপাধ্যায় গোয়াতে পা রাখার আগেই আলোচনায় ঢুকে পড়েছিল ঘাস-ফুল শিবির। কংগ্রেসের ঘর ভেঙে একে একে কংগ্রেস নেতাদের দলে নিয়েছিল পশ্চিমবঙ্গের শাসক দল। কিন্তু গোয়ায় নির্বাচনের দিন এগিয়ে আসার সঙ্গে তৃণমূলকে নিয়ে কমেছে আলোচনা। ভোটে জয় পাওয়ার ব্যাপারে আত্মবিশ্বাসী দেখিয়েছে হাত শিবিরকে।

ঢাকা/মীম

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ