সর্বশেষ খবর

10/recent/ticker-posts

শিক্ষা বোর্ড ক্রিকেট টুর্ণামেন্ট ২০২১-২২ এর ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান।।BDNews.in


আব্দুল্লাহ আল বিন শাওন, বিশেষ  প্রতিনিধিঃ ক্রিকেট আমাদের সকলেরই একটি প্রিয় খেলা। দেশে বিদেশে প্রায় সকল দেশেই জাতীয়, আন্তর্জান্তিক ও ঘরোয়া আসরের আয়োজন করা হয়ে থাকে ক্রিকেটকে কে ঘিরে। তেমনি ঢাকা শিক্ষা বোর্ড দ্বারা আয়োজিত ঘরোয়া টুর্ণামেন্টের আয়োজন করা হয়।

এই টুর্ণামেন্টে ৬ দলের সব মিলিয়ে ৯০ জন খেলোয়াড় অংশগ্রহণ করেছেন ।  ৬ টি দলের নামকরণ করা হয় বিভিন্ন দেশের নামানুসারে। তার মধ্যে আজ দুপুর ২ টার সময় নিউজিল্যান্ড বনাম ইংল্যান্ড ফাইনালে মুখোমুখি হয়।

১৬ ওভারের প্রথমে ব্যাট করেন নিউজিল্যান্ড।  শুরুটা তেমন ভাল করতে দেন নি ইংল্যান্ড বোলার ও দুদান্ত ফিল্ডিংয়ের কারনে। প্রথম ওভারেই নিউজিল্যান্ডের উইকেট তুলে নেয় প্রতিপক্ষ দলের ক্যাপ্টেন। দলীয় চাপে তেমন ব্যাটে রান আসে না,  ৮ উইকেট হারিয়ে ১২১ রান করেন নিউজিল্যান্ড দলটি।

কিন্তু ইংল্যান্ডের শুরুটা হয় ভালই।  কিছু রান আসতে না আসতেই প্রথম উইকেটের পতন হয়। তারপর টিমের ক্যাপ্টেন খুবই দক্ষতার সাথে পুরো খেলাটিকে জয়ের দিকে নিয়ে যায়। ৩ উইকেট হারিয়েও ১ ওভার থাকতেই জয় নিশ্চিত করে ইংল্যান্ড দল।

খেলাটিতে উপস্থিত ছিলেন শিক্ষা বোর্ডের সাধারণ  সম্পাদক,  শিক্ষা বোর্ড স্কুলের বিভিন্ন শিক্ষকসম্প্রদায়, মিরপুর ছাএলীগের সাধারণ সম্পাদক সহ আরো অনেকেই এই আসরে অংশগ্রহণ করেন। খেলা শেষে সম্মানিত অতিথিরা সকল খেলোয়াড়ের হাতে পুরস্কার তুলে দেন। আরো শিক্ষা বোর্ডের মাঠ নতুন  করে সংস্কার করে দেয়ার কথা জানান। আর প্রতিনিয়ত এমনই সুন্দর খেলার আয়োজন করার জন্য আহ্বান জানান ঢাকা শিক্ষা বোর্ড ক্রিকেট কমিটিকে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ