সর্বশেষ খবর

10/recent/ticker-posts

মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু।।BDNews.in


মোঃ আলী হোসেন, ঢাকা মহানগর প্রতিনিধিঃ মাদারীপুর খাগদী পরিবহন ও অটোর সাথে সংর্ঘষ নিহত-পরিবহনে আগুন দিয়েছে স্থানীয়রা,  সড়ক অবরোধ, মাদারীপুরে বাসের ধাক্কায় ইজিবাইকের যাত্রী  নিহত।

স্হানীয় লোকজন বলেন,কর্তৃকপক্ষ যদি এখানে স্টিক বেকার দেয় তাহলে আর কোন দিন কোন মায়ের ছেলের রক্ত ঝরবেনা।এ ঘটনায় আহত হয়েছেন ইজিবাইকের তিন যাত্রী।

উপজেলার খাগদী এলাকায় শুক্রবার(৩১ডিসেম্বর)  সকাল ৯ টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে।এর আগে এক ঘণ্টা যান চলাচল বন্ধ করেছিল  মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক সড়কে স্হানীয় জনতরা।

ইজিবাইকের যাত্রী নিহত হওয়ার ঘটনায় ধাক্কা দেয়া বাসটি পুড়িয়ে দিয়েছে স্থানীয়  লোকজন, খবর পেয়ে ঘটনাস্হানে গিয়ে ফায়ার সার্ভিস সদস্যরা আগুন নেভায়।

নিহত ব্যক্তি ইজিবাইকের চালকসহ যাত্রী লাবিবা ট্রেইলার্স ও কুনফুড রেস্তোরাঁ মালিক মোঃ সাজ্জাদ হোসেন। আহত  তিন ব্যক্তিকে মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছ।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মিয়া বলেন, বরিশাল থেকে চট্টগ্রামের দিকে যাচ্ছিল দিদার পরিবহনের বাসটি,অন্যদিকে মাদারীপুর শহর থেকে মোস্তফাপুর যাচ্ছিল ইজিবাইকটি, পথে খাগদী এলাকায় ইজিবাইককে ধাক্কা দেয় বাস।

এতে ঘটনাস্থলেই ইজিবাইকের এক যাত্রী নিহত হয়,আরো বলেন, যারা ক্ষতিগ্রস্থ হয়েছে তারা যদি আসে তাদেরকে আইনি সহযোগিতা  দেব।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ