সর্বশেষ খবর

10/recent/ticker-posts

এবার নতুন খবর দিলেন অর্চিতা স্পর্শিয়া।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ নতুন ওয়েব সিরিজে অভিনয় করেছেন মডেল ও অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। সিরিজের নাম ‘দ্য হলি গান সিজন-১’। এতে তার বিপরীতে দেখা যাবে শাহেদ শরীফ খানকে। এটি নির্মাণ করছেন ইয়সির আরাফাত জুয়েল।

সম্প্রতি উত্তরায় এ সিরিজের দৃশ্যধারণ হয়েছে। সিরিজে অভিনয় প্রসঙ্গে স্পর্শিয়া বলেন, ‘ওয়েব সিরিজটির গল্প অসাধারণ। এতে আমি অভিনয় করেছি শাহেদ শরীফ খানের প্রেমিকার চরিত্রে। সে আমার ওপর ভর করে চলতে চায়। নানা সময়ে টাকা-পয়সা খসানোর চেষ্টা করে। অ্যাকশন থ্রিলার সিরিজটিতে অনেক বক্তব্য তুলে ধরা হয়েছে। আশা করছি, দর্শকের সিরিজটি পছন্দ হবে।’

এ সিরিজটির পাশাপাশি সম্প্রতি ‘জলকিরণ’ নামে একটি ছবিতে অভিনয় করেছেন তিনি। ছবিটি পরিচালনা করছেন এইচ আর হাবিব। গত ২ জানুয়ারি রাজধানীর মগবাজারের একটি রেস্তোরাঁয় সিনেমার ফার্স্টলুক উন্মোচন হয়েছে। পরিচালনার পাশাপাশি এর কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য করেছেন নির্মাতা নিজেই।

স্পর্শিয়া আরও বলেন, সব সময় চেষ্টা করি ব্যতিক্রমী কিছু চরিত্রে কাজ করতে। এবারও তেমন একটি চরিত্র পেয়েছি ‘জলকিরণ’ সিনেমায়। বেশ অভিনব ভাবনার গল্প এটি। সময়োপযোগী বলা যায়। এ দেশের দর্শকের জন্য নতুন ফিলোসফি নিয়ে আসবে সিনেমাটি।

ঢাকা/মীম

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ