সর্বশেষ খবর

10/recent/ticker-posts

নওগাঁ পত্নীতলায় মোটরসাইকেল দূর্ঘটনায় দুইজন নিহত এবং একজন আহত।।BDNews.in


মো: সাখাওয়াত হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ পত্নীতলা উপজেলার ধামইরহাট-পত্নীতলা মহাসড়কের গাহন নামক স্থানে দুইটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মো: সারোয়ার হোসেন (৩০) এবং মো: হাবিব হোসেন (২০) নামে দুইজন নিহত হয়েছেন।

সারোয়ার হোসেনের বাড়ী পত্নীতলা উপজেলার পাটিচরা ইউনিয়নের পাহাড়কাটা গ্রামে। অন্যজনের বাড়ী বদলগাছী উপজেলার চাঁদপুর গ্রামে। 

গত শুক্রবার সন্ধ্যায় সারোয়ার মোটরসাইকেল যোগে নিজ গ্রাম পাহাড়কাটা গ্রামে ফিরছিলেন। অপরদিকে রেজাউল তার বাবাকে নিয়ে যাওয়ার পথে দুইটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তারা তিনজন রাস্তায় ছিটকে পড়েন। 

স্থানীয়রা জানান যে দূর্ঘটনার পর তিনজনকে পত্নীতলা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স এ ভর্তি করা হয়। কর্তব্যরত চিকিৎসক সারোয়ার ও হাবিবকে (রামেক) হাসপাতালে পাঠায়। (রামেক) হাসপাতালে যাওয়ার পথে সারোয়ারের মৃত্যু হয়। 

অপরদিকে হাবিব মারা যান চিকিৎসাধীন অবস্তায় রামেক হাসপাতালে রাত্রি ৯ ঘটিকায়। আহত রেজাউল ইসলাম বর্তমানে পত্নীতলা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স এ চিকিৎসা নিচ্ছেন। 

পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম ঘটনার যথার্থতা স্বীকার করেছেন। তিনি বলেন যে, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং একটি অপমৃত্যু মামলা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ