সর্বশেষ খবর

10/recent/ticker-posts

ময়মনসিংহে কলেজ ছাত্রকে আহতের ঘটনায় ছিনতাইকারী আটক ১।।BDNews.in


মোঃ এমদাদুল হক, ময়মনসিংহ জেলা প্রতিনিধিঃ ময়মনসিংহ জেলার অন্যতম  কলেজ,  আনন্দ মোহন কলেজের ছাত্র খলিলুর রহমানকে ছুড়ি দিয়ে আঘাত করা ঘটনায় প্রধান আসামী ছিনতাই কারীকে দ্রুত সময়ে আটক করেছে কোতোয়ালী মডেল থানা পুলিশ। আসামী হলেন আকুয়া গরুর খোয়ার জাকির হোসেনের ছেলে মোঃ আকরাম হোসেন (২৫)। 

প্রাপ্ত অভিযোগ পত্রে জানাযায়, কলেজ ছাত্র খলিলুর রহমান আকন্দ (২৪)  সানকিপাড়া মেসে থেকে আনন্দ মোহন কলেজে অনার্স ৪র্থ বর্ষে লেখাপাড়া করেন। গতকাল মঙ্গলবার নতুন বাজার হইতে সানকিপাড়া মেসে যাওয়ার পথে রাত ৯.১৫  সময় কলেজ রোড আনন্দ মোহন কলেজের মহিলা হোস্টেলের পিছনে ছিনতাইকারী তার ব্যাটারী চালিত অটোরিক্সা নিয়ে  পথরোধ করে অটোরিক্স হতে নেমে পেটে চাকু ধরে ভয়ভীতি প্রদর্শন করে। কোন কিছু দিতে অস্বীকার করলে আসামী হাতে থাকা চাকু দিয়া বুকের বাম পাশে আঘাত করে ও আঙ্গুলে ফেস মেরে তার মোবাইল নিয়ে যায়। 

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়া গেলে কর্তব্যরত ডাক্তার হাসপাতালের ৮নং ওয়ার্ডে ভর্তি করেন।

ওসি তদন্ত ফারুক হোসেন বলেন, আমরা ঘটনা শুনে তাৎক্ষণিক ঘটনা স্থলে অবস্থান করে অভিযান পরিচালনা করি। ছিনতাইকারী  মোঃ আকরাম হোসেন (২৫) কে গ্রেফতার করে ছিনতাই যাওয়া উপরোক্ত মালামাল উদ্ধার করি।  এঘটনায় থানায় মামলা পক্রিয়াধীন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ