সর্বশেষ খবর

10/recent/ticker-posts

‘গ্রীক গড’য়ের নবপ্রেম! তীব্র গুঞ্জন বলিপাড়ায়।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ দীর্ঘদিন ধরেই ভিন্ন হয়ে গিয়েছে হৃত্বিক রোশন (Hrithik Roshan) ও সুজান খানের যৌথজীবনের পথ। যদিও আইন অনুযায়ী তারা ‘ডিভোর্সী’ হলেও এখনও তাঁদের দুজনকে দেখা যায় একসঙ্গে ছুটি কাটাতে। এমনকি করোনার প্রথম ঢেউয়ের সময় ঘোষিত লকডাউনে দুই পুত্রসন্তানকে নিয়ে তাঁরা একসঙ্গেই থাকছিলেন । মিডিয়ার সামনে বারবার হৃত্বিক ও সুজান নিজেদের বন্ধুত্বের কথা বলেছেন।

কিন্তু সম্প্রতি ‘গ্রীক গড’ হৃত্বিকের জীবনে এন্ট্রি নিয়েছে এক অন্য নারী। তিনি হলেন সাবা আজাদ। ‘মুঝসে ফ্রেন্ডশিপ করোগে’ খ্যাত অভিনেত্রী ও গায়িকা সাবা হৃত্বিকের তুলনায় বয়সে ষোল বছরের ছোট। আটচল্লিশ বছর বয়সী হৃত্বিকের সঙ্গে বত্রিশ বছর বয়সী সাবার প্রেমের জল্পনায় উত্তাল বলিউড।

গত শনিবার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হওয়ার পর থেকে শুরু হয়েছে এই জল্পনা। ওই ভিডিওতে দেখা গিয়েছে হৃত্বিকের হাত ধরে মুম্বইয়ের একটি রেস্তোরাঁ থেকে বেরিয়ে আসছেন সাবা। ক্যামেরা থেকে বাঁচতে দৌড়ে গাড়িতে উঠলেও পাপারাৎজিদের হাত থেকে বাঁচতে পারেননি হৃত্বিক।

সাবা আজাদের সঙ্গে হৃত্বিকের বন্ধুত্বের সূত্রপাত কয়েক মাস ধরে। মাঝে মাঝেই তাঁদের দুজনকে বিভিন্ন স্থানে দেখা যায়। কিন্তু এই বন্ধুত্ব নিয়ে মুখে কুলুপ এঁটেছেন হৃত্বিক ও সাবা দুজনেই। তবে সাবা সম্প্রতি একটি সংবাদমাধ্যমে এই বন্ধুত্বের ইঙ্গিত দিয়েছেন।

ঢাকা/মীম

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ