সর্বশেষ খবর

10/recent/ticker-posts

হাওয়ায় উড়ল ‘ড্রেস’, শিল্পার লজ্জাজনক ছবি মুহূর্তে ভাইরাল।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ দিনকয়েক আগেই ছিল শিল্পা শেঠির (Shilpa Shetty) বোন শমিতা শেঠির জন্মদিন। শমিতার জন্য গ্লুটেন-ফ্রি বার্থডে কেক আনা হয়েছিল । প্রসঙ্গত,‘বিগ বস’ সদ্য শেষ হয়েছে ফলে বিগ বসের বন্ধুদের আমন্ত্রণ জানিয়েছিলেন শমিতা। ছিলেন রাকেশ বাপটও। কিন্তু সেখানে তৈরি হল শিল্পার ‘লজ্জার’ মুহূর্ত। কারণ শিল্পা যে পোশাক পরেছিলেন তা উড়ে যেতে যেতে বাঁচল।

এদিন শিল্পার পরনে ছিল কমলা রঙের স্প্যাগেটি স্লিভ ড্রেস। এটি ছিল সাইড স্লিটেড। পোশাকের উপরের অংশ চাপা হলেও নিচের অংশ ছিল ফ্লেয়ারড। চোখে ছিল সানগ্লাস ও পায়ে স্টোন স্টাডেড স্টিলেটো। পাপারাৎজিদের অনুরোধে ক্যামেরার সামনে বিভিন্ন স্টাইলে পোজ দিচ্ছিলেন শিল্পা। কিন্তু হাওয়ায় তাঁর ড্রেস উড়ে গিয়ে উরুর বেশ কিছুটা অংশ দৃশ্যমান হয়। শিল্পা বারবার তাঁর পোশাক সামলানোর চেষ্টা করছিলেন। ফলে পাপারাৎজিদের ফটোশুট প্রহসনে পরিণত হয়েছে। আপাতত সেই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। নেটিজেনদের একাংশ বলতে শুরু করেছেন, শিল্পা প্রকৃতপক্ষে ‘বডি শেপার’ ঢাকা দেওয়ার চেষ্টা করছেন।

শমিতার জন্মদিনে রাজ কুন্দ্রা উপস্থিত ছিলেন । তবে মুখ থেকে তিনি মাস্ক সরাননি । একটা সময় দেখা যায় শিল্পার হাত ধরে তাঁকে দৌড়ে গাড়িতে উঠতে। রাজের উপর থেকে এখনও কাটেনি ফাঁড়া। তাঁর বেআইনি পর্ণোগ্রাফিক ব্যবসা নিয়ে সামনে আসছে নিত্যনতুন তথ্য। তবে শিল্পা কোনো প্রশ্নের উত্তর দিতে রাজি হচ্ছেন না।

ঢাকা/মীম

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ