সর্বশেষ খবর

10/recent/ticker-posts

ফিনফিনে সাদা পোশাকে ভাইরাল শ্রাবন্তীর ইনস্টাগ্রাম প্রোফাইল।।BDNews.in


বিডি নিউজ ডেস্কঃ  উন্মুক্ত ঊরু, চোখে রোদচশমা, খোলা চুল, একটি সাদা রঙের শর্ট ড্রেস পরে ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছেন শ্রাবন্তী (srabanti chatterjee)। ছবি পোস্ট করতেই সোশ্যাল মিডিয়া জুড়ে শুরু হয়েছে বিতর্কের ঝড়। যদিও এমন পোশাক পরতে অনেকেই দেখা যায়। কিন্তু বর্তমানে শ্রাবন্তীর বেলায় চুন থেকে পান খসলেই ধেয়ে প্রশ্নের বাণ। এবারেও তার অন্যথা হয়নি।

নেটিজেনরা নানা মন্তব্যে ভরে উঠছে কমেন্ট বক্স।বঅনেকেই প্রশংসা করেছেন। অন্যদিকে এক নেট নাগরিক লিখেছেন, ‘নগ্ন হয়ে দাঁড়িয়ে আছ? তাই না?’ আবার কেউ লিখেছেন, ‘এই পোশাকে একেবারেই মানাচ্ছে না।’ কেউ লিখেছেন, ‘৪ নম্বর বরের অপেক্ষায়।’ এমন নানা কমেন্ট। যাকে সমালোচনাই বলা চলে।

বেড়াতে ভালবাসেন শ্রাবন্তী। সুযোগ পেলেই পছন্দের ঠিকানায় পাড়ি দেন। এবার সম্ভবত দুবাইয়ে গিয়েছেন অভিনেত্রী। তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে লোকেশন হিসেবে দুবাই-ই দেওয়া রয়েছে। কখন অভিজাত ক্লাবে আবার কখনও সমুদ্র সৈকতের ছবি শেয়ার করেছেন স্টোরি হিসেবে।

ব্যক্তিগত জীবনে ভালবাসার সম্পর্ক নিয়ে বরাবর টানাপোড়নের মধ্যে দিয়ে গিয়েছেন তিনি। কম বয়সেই টলিউড পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন অভিনেত্রী। রাজীব-শ্রাবন্তীর ছেলের নাম ঝিনুক। রাজীবের সঙ্গে আইনি বিচ্ছেদের পর মডেল কৃষাণ ব্রজের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। বেশিদিন টেকেনি সেই সম্পর্ক। তারপর শ্রাবন্তীর জীবনে আসেন রোশন।

সম্পর্কে মনোমালিন্য বা মতের মিল না থাকলে তা বয়ে নিয়ে যাওয়ার কোনও মানে নেই। বরং দূরে থেকে ভাল থাকাটাই আসল কথা। শ্রাবন্তী সাহসী। সম্পর্ক থেকে বেরিয়ে আসতে বার বার সাহস দেখিয়েছেন তিনি।

ঢাকা/মীম

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ